প্রথম বার মেয়ের ছবি পোস্ট করলেন রাহুল-প্রীতি! কেমন দেখতে হল তাঁদের ছোট্ট কন্যাকে?

Tollywood: অগস্ট মাসেই মেয়ের মা হয়েছে প্রীতি বিশ্বাস এবং বাবা হয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। এক মাসও হয়নি লক্ষ্মী এসেছে ঘরে। ১৯ অগস্ট সুখবর শোনান 'হরগৌরি পাইস হোটেল' সিরিয়ালের শঙ্কর। সে দিন থেকেই সকলের মনে প্রশ্ন কেমন দেখতে হয়েছে তারকা জুটির ফুটফুটে কন্যা সন্তানকে?

প্রথম বার মেয়ের ছবি পোস্ট করলেন রাহুল-প্রীতি! কেমন দেখতে হল তাঁদের ছোট্ট কন্যাকে?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 4:25 PM

অগস্ট মাসেই মেয়ের মা হয়েছে প্রীতি বিশ্বাস এবং বাবা হয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। এক মাসও হয়নি লক্ষ্মী এসেছে ঘরে। ১৯ অগস্ট সুখবর শোনান ‘হরগৌরি পাইস হোটেল’ সিরিয়ালের শঙ্কর। সে দিন থেকেই সকলের মনে প্রশ্ন কেমন দেখতে হয়েছে তারকা জুটির ফুটফুটে কন্যা সন্তানকে? এখনও পর্যন্ত মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি তাঁরা। সদ্যোজাতকে প্রকাশ্যে না আনার সিদ্ধান্তকে অনেকেই মনে করেছেন বলিউডি কায়দা। এক বছর বয়স পর্যন্ত যেমন মেয়ে রাহা কাপুরকে প্রকাশ্যে আনেননি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। তেমনই আবার অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির ছেলে মেয়ে কাউকেই ফ্রেমবন্দি হতে দেখা যায়নি। তবে কি সেই পথেই হাঁটবেন প্রীতি এবং রাহুল। টলিপাড়ার আলোচিত জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও তাঁদের মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি। তাহলে রাহুল-প্রীতির মেয়েকে কি দেখা যাবে না? তেমনটা নাও হতে পারে। কারণ, ইতিমধ্যেই দেখা গেল তারকা জুটির মেয়ের এক ঝলক।

মেয়ের ছোট্ট ছোট্ট হাত ধরে বসে আছে নতুন মা-বাবা। গণেশ পুজোর এক দিন আগে এমনই এক মিষ্টি ছবি পোস্ট করেন অভিনেতা। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “শান্তি।” বাবা হওয়ার অনুভূতি যে তাঁকে অনেকটা শান্তি দিয়েছে সে কথাই বোঝা গিয়েছে তাঁর পোস্টে। উল্লেখ্য, ঝোড়ো সময়ে মেয়ের জন্ম, কী নাম রাখলেন মেয়ের? রাহুলের কথায়, “এখনও পর্যন্ত ঠিক করিনি ভাল নাম কী হবে। আমি কিটি বলে ডাকছি। আগামী দুই একদিনের মধ্যেই কিছু একটা ভাবব।” অশান্ত সময়ের প্রভাব কি থাকবে নামের মধ্যে? তিনি যোগ করেন, “সেরকম কিছু তো ভাবিনি। তবে হতেও পারে। দেখা যাক।”

এই খবরটিও পড়ুন

রাহুল ও প্রীতি দু’জনেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কিছু দিন কাজ থেকে দূরে আছেন প্রীতি। ছুটি নিয়েছেন রাহুলও। ইতিমধ্যেই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন প্রীতি। আপাতত তার দেখভাল করাই তাঁদের প্রাথমিক দায়িত্ব। অতীতে রটেছিল সম্পর্ক নাকি ভাঙছে প্রীতি ও রাহুলের। তবে সেই গুঞ্জনকে নস্যাৎ করে সন্তান আসার খবর দেন তাঁরা। প্রীতির প্রেগন্যান্সি জার্নির গোটা সময়টা তাঁকে আগলে রেখেছিলেন রাহুল। আপাতত মেয়েকে পেয়ে বেজায় খুশি তিনি। ঝোড়ো সময়ে মেয়ে হয়েছে। একমুহূর্ত তাকে কাছছাড়া করতে নারাজ বাবা-মা।