বিষ্ণোইদের হাত থেকে বাঁচতে মরিয়া সলমন, নিলেন বড় সিদ্ধান্ত

Salman Khan: বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে সন্ত্রস্ত হয়ে রয়েছে গোটা খান পরিবার। বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান। একের পর এক হুমকি দেওয়া হচ্ছে ভাইজানকে। এমনকি কিছু দিন আগে সলমনের বাড়ির সামনে গুলিবর্ষণ করেছে বিষ্ণোই দলের দুষ্কৃতীরা। ভাইজানের যে ভয়ঙ্কর পরিণতি হতে পারে সেই হুমকিও দেওয়া হয়েছে। বিষ্ণোই দলের হাত থেকে বাঁচতে কী সিদ্ধান্ত নিলেন নায়ক?

বিষ্ণোইদের হাত থেকে বাঁচতে মরিয়া সলমন, নিলেন বড় সিদ্ধান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 7:16 PM

বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে সন্ত্রস্ত হয়ে রয়েছে গোটা খান পরিবার। বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান। একের পর এক হুমকি দেওয়া হচ্ছে ভাইজানকে। এমনকি কিছু দিন আগে সলমনের বাড়ির সামনে গুলিবর্ষণ করেছে বিষ্ণোই দলের দুষ্কৃতীরা। ভাইজানের যে ভয়ঙ্কর পরিণতি হতে পারে সেই হুমকিও দেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, সলমন ঘনিষ্ঠ হওয়ার জন্যই এই পরিণতি হয়েছে বাবা সিদ্দিকীর। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যা করাই যে কাল হয়েছিল অভিনেতার। কারণ, বিষ্ণোই দলের সদস্যরা এই প্রজাতির হরিণকে পবিত্র বলে মনে করেন। বৃহস্পতিবার সকালে আবারও হুমকি পান। ভাইজান। এই পরিস্থিতিতে অভিনেতার নিরাপত্তা কড়া থেকে আরও কড়া হচ্ছে। বিষ্ণোইদের হাত থেকে বাঁচতে এবার সলমনের নতুন রক্ষাকবচ। বড় পদক্ষেপ করতে বাধ্য হন নায়ক।

২০২৩ সালের এপ্রিল মাসে নিজের প্রাণ বাঁচাতে এই সিদ্ধান্ত নেন ভাইজান। তাই বুলেটপ্রুফ একটি এসইউভি গাড়ি কেনন তিনি। সেই গাড়ি ছাড়া বাড়ি থেকে বার হতে চান না তিনি। সেই গাড়িতেই সর্বত্র যাতায়াত করেন অভিনেতা। সলমনের এই বুলেটপ্রুফ গাড়ির দাম শুনলে রীতিমতো চমকে যাবেন। ভারতে এই গাড়ি পাওয়া যায় না বললেই চলে। বিভিন্ন উন্নতমানের প্রযুক্তিগত ফিচার্স রয়েছে ভাইজনের গাড়িতে। বিদেশ থেকে মুম্বইয়ে এই গাড়ি আনতেও পকেটের অনেকগুলো টাকা খরচ করতে হয় নায়ককে। তবে এই প্রথম নয় এর আগেও বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করতেন ভাইজান। তবে নিরাপত্তা আরও জোরদার করতে এই দ্বিতীয় এসইউভিটা কেনন নায়ক। যার দাম ২ কোটি টাকা।