জল্পনার অবসান! অক্ষয় অভিনীত ‘বেল’ বটম মুক্তি পাচ্ছে সিনেমাহলে

টিজারে দেখা গেল চোখে সানগ্লাস, হাতে স্যুটকেস নিয়ে হাঁটছেন অক্ষয় কুমার। পরনে নীল রঙের কোট-প্যান্ট, পায়ে কালো বুট। ব্যাকগ্রাউন্ডে জুলাই মাসের একের পর এক তারিখ সরে যাচ্ছে।

জল্পনার অবসান! অক্ষয় অভিনীত 'বেল' বটম মুক্তি পাচ্ছে সিনেমাহলে
অক্ষয়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 12:42 PM

গত মাসে বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে যে ‘বেল বটম’ একটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে পারে। তবে, নির্মাতারা বলছে অন্য কথা। পূজা এন্টারটেনমেন্ট-এর তরফ থেকে (প্রযোজনা সংস্থা) এক বিবৃতি প্রকাশ হয়, তাতে লেখা রয়েছে, ‘পূজা এন্টারটেনমেন্ট ব্যতীত অন্য কারও ফিল্ম সংক্রান্ত অগ্রগতি বিষয়ক কোনও বিবৃতি দেওয়ার অধিকার নেই । আমরা সংবাদমাধ্যমের কাছে সমর্থন করার এবং আমাদের মাধ্যমে সরকারিভাবে জানানো হয়নি এমন কোনও তথ্য প্রকাশ করা থেকে বিরত থাকার অনুরোধ জানাতে চাই। নিরাপদ থাকুন এবং মাস্ক পরুন। সকলের জন্য আমাদের প্রার্থনা রইল।’

আজ ১৩ সেকেন্ডের টিজারে পূজা এন্টারটেনমেন্টের তরফ থেকে হল ঘোষণা। চলতি বছর ২৭ জুলাই সিনেমাহলে মুক্তি পেতে চলেছে ‘বেল বটম’। টিজারে দেখা গেল চোখে সানগ্লাস, হাতে স্যুটকেস নিয়ে হাঁটছেন অক্ষয় কুমার। পরনে নীল রঙের কোট-প্যান্ট, পায়ে কালো বুট। ব্যাকগ্রাউন্ডে জুলাই মাসের একের পর এক তারিখ সরে যাচ্ছে। শেষমেশ ২৭ জুলাই তারিখের রং বদলে যায় লালে।

 

 

অক্ষয় কুমার তাঁর নতুন ছবি ‘বেল বটম’ সম্পর্কে একটি ‘মিথ্যে খবর’ (তাঁর কথা অনুযায়ী) সামনে আনলেন গতকাল। একটি নিউজ পোর্টালে রিপোর্টে বলা হয়েছিল যে ফিল্মের প্রযোজক ভাশু ভাগনানী এই ফিল্মের নায়ক অক্ষয়কে এই প্রোজেক্টের জন্য তাঁর পারিশ্রমিক কম নেওয়ার জন্য অনুরোধ করেন।

রিপোর্টে লেখা ছিল ‘স্কুপ: ভাশু ভাগনানী অক্ষয় কুমারকে বেল বটমের জন্য ৩০ কোটি টাকা কমানোর অনুরোধ করেন, অভিনেতা তাতে রাজিও হয়েছেন’। অক্ষয় কুমার তার নিজস্ব টুইটার হ্যান্ডেলে প্রতিবেদনটিকে একটি ‘মিথ্যে খবর’ বলে উল্লেখ করেন এবং তিনি টুইট করে লেখেন ‘মিথ্যে খবরে জেগে উঠলে কেমন লাগে’।

গ্লাসগো এবং লন্ডনে মহামারী চলাকালীন অক্ষয় কুমার এবং টিম ‘বেল বটম’ ছবির শুটিং করেছিলেন। ফিল্ম শেষের পরে একটি ছবি শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, ‘মিশন সম্পন্ন হয়েছে! দীর্ঘ কিন্তু ফলপ্রসূ শিডিউলের পরে, মহামারীর সময় #বেলবটম শুট করে তা শেষ করার জন্য কৃতজ্ঞ। এখন সময় এসেছে # গেটসেটগো ফিরে আসার।‘

 

আরও পড়ুন ‘লগান’-এর কুড়ি বছর পার, রঘুবীর যাদব হাঁটলেন ডাউন মেমরি লেনে