ভিডিয়ো: মাস্ক খুলে বারবার নিজের পরিচয় দিলেও অনুপম কে চিনতেই পারলেন না পথচারী!

গোটা ঘটনাটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুপম লিখেছেন, "রিয়ালটি চেক। আমি সব সময় গর্বের সঙ্গে বলে বেড়াতাম আমি ৫১৮টি ছবিতে অভিনয় করেছি। আমি ভাবতাম সবাই, কমপক্ষে ভারতে সবাই আমাকে হয়তো চেনেন। কিন্তু জ্ঞান চাঁদজি খুব সৎভাবে আমার সেই আত্মবিশ্বাস ধূলিসাৎ করে দিয়েছেন।"

ভিডিয়ো: মাস্ক খুলে বারবার নিজের পরিচয় দিলেও অনুপম কে চিনতেই পারলেন না পথচারী!
চিনতেই পারলেন না পথচারী!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 6:30 AM

এই মুহূর্তে নিজের হোম টাউন শিমলায় রয়েছেন অভিনেতা অনুপম খের। প্রকৃতির কাছাকাছি, খোলা আকাশে নিঃশ্বাস নিতে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন অভিনেতা। কিন্তু সেখানে গিয়ে যা অভিজ্ঞতা হল তাঁর তা বোধহয় আশাও করেননি অভিনেতা। ৫১৮টি ছবিতে অভিনয় করার পরেও অনুপমকে একেবারেই চিনতে পারলেন না পথচারী। তিনি মাস্ক নামিয়ে নিজেকে চেনানোর চেষ্টা করলেও বিফল হল সেই প্রয়াস।

যে ভিডিয়ো শেয়ার করেছেন অনুপম, তাতে স্পষ্টতই দেখা যাচ্ছে, মর্নিং ওয়াকে বেরিয়েছেন অভিনেতা। হঠাৎই দেখা এক ব্যক্তির সঙ্গে। নাম জ্ঞান চাঁদ। তাঁর সঙ্গে কথা জুড়ে দেন অনুপম। তিনি কোথায় থাকেন, তাঁর বাড়ি কোথায়– ইত্যাদি সাধারণ কথোপকথন। লোকটিও হেসে হেসে উত্তর দিলেও অনুপম খেরকে তিনি চিনতে পারেন না। অনুপম ভাবেন মাস্ক পরে রয়েছেন বলেই বুঝি তাঁকে চিনতে পারছেন না সেই ব্যক্তি। নিজের নাম বলেন তিনি। জিজ্ঞাসা করেন, “এ বার চিনতে পারছেন”? কিন্তু সেই চেষ্টা বিফলে হয় তাঁর। হাল না ছেড়ে অনুপম এবার তাঁর মাস্কটাই খুলে ফেলেন। অপর প্রান্তের ব্যক্তিকে জিজ্ঞাসা করেন, “কে আমি?” সেই ব্যক্তিও খানিক মনে করার চেষ্টা করলেও কিছুতেই অনুপম খেরকে সঠিকভাবে চিনতে পারেন না এবারেও।

আরও পড়ুন- নিজেকে বিশ্বাস করি: লিখলেন নুসরত, শ্রাবন্তীর ‘বিশেষ’ মন্তব্যে নতুন বন্ধুত্বের ইঙ্গিত?

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

গোটা ঘটনাটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুপম লিখেছেন, “রিয়ালটি চেক। আমি সব সময় গর্বের সঙ্গে বলে বেড়াতাম আমি ৫১৮টি ছবিতে অভিনয় করেছি। আমি ভাবতাম সবাই, কমপক্ষে ভারতে সবাই আমাকে হয়তো চেনেন। কিন্তু জ্ঞান চাঁদজি খুব সৎভাবে আমার সেই আত্মবিশ্বাস ধূলিসাৎ করে দিয়েছেন। আমি কে, সে ব্যাপারে তাঁর কোনও ধারণাই ছিল না। হৃদয় বিদারক… এবং একই সঙ্গে এই সব ঘটনাই আমায় মাটিতে পা রাখতে সাহায্য করে। ”

অনুপমের ওই ভিডিয়ো দেখে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। শিমলার ওই ছোট্ট গ্রামে যে বলিউডি স্টারডম আজও ফিকে সেই প্রমাণই দিন ওই ভিডিয়ো।