Aamir Khan: ক্রিকেট নয়, এবার বৃষ্টিভেজা দিনে ফুটবল পায়ে ভাইরাল আমির

Aamir Khan: ক্রিকেট নয়, এবার বৃষ্টিভেজা দিনে ফুটবল পায়ে ভাইরাল আমির

Viral Video: মুম্বইয়ের বৃষ্টিতে নজর কাড়া এই ভিডিয়োতে ভক্তদের লাইকের বন্যা। দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন সম্প্রতি আমির খান। তবে সন্তানদের জন্য নিত্য যোগাযোগ রয়েছে তাঁর কিরণ রাওয়ের সঙ্গে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 22, 2022 | 11:41 AM

সবক্ষেত্রেই যেন তিনি পারদর্শী। কখনও হাতে ক্রিকেটের ব্যাট, কখনও আবার ডান্স ফ্লোর, অভিনয় তাঁর রক্তে, এবার পালা ফুটবলের। না, তিনি আর কেউ নন, বি-টাউন খ্যাত মিস্টার পারফেকশনিস্ট আমির খান। দক্ষিণ ভারতে ইতিমধ্যেই দাপিয়ে বেড়াচ্ছে বর্ষা, মহারাষ্ট্রের ছবিটাও একই, তাই মুম্বইয়ে বৃষ্টি ভিজে একের পর এক সেলেবের নানা পোস্ট নজরে আসছে ভক্তদের। কেউ শাড়ি পরে বৃষ্টিতে ভিজে ভাইরাল, কেউ আবার মন খুলে উপভোগ করছেন বর্ষা মুখরিত দিনে ফুটবল। আমির খানের আগামী ছবি লালা সিং চাড্ডার কাজ এখন প্রায় শেষের পথে। মুক্তি পেয়েছে ছবির গান, ছবির ট্রেলার।

ফলে এখন আমির বেশ কিছুটা অবসর সময় কাটানোর সময় পেলেন। যার ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়। বৃষ্টিভেজা দিনে পায়ে ফুটবল নিয়ে খেলার আনন্দ উপভোগ করেননি এমন পুরুষ খুব কমই আছেন। সে শৈশব ফিরে দেখাই হোক বা কাজের অবসরে ৪০ পেরিয়েই হোক। আমির খান এবার সেই আনন্দে মেতেই হয়ে উঠলেন ভাইরাল। ছেলে আজাদের সঙ্গে তাঁর সমীকরণ বেশ ভাল। বাবা-ছেলে মিলে মাঝে মধ্যেই সকলের সামনে তুলে ধরেন নানা মুহূর্ত। সোশ্যাল মি়ডিয়ায় এই জুটির একাধিক ছবি মাঝে মধ্যেই চোখে পড়ে।

এই খবরটিও পড়ুন

আমির খানের প্রযোজনা সংস্থার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পাতায় এবার উঠে এল এমনই ভিডিয়ো। ক্যাপশনে লেখা, অনেক মজা সঙ্গে অনেক বৃষ্টি, আমির ও আজাদ বৃষ্টির মধ্যে ফুটবল চুটিয়ে উপভোগ করলেন। মুম্বইয়ের বৃষ্টিতে নজর কাড়া এই ভিডিয়োতে ভক্তদের লাইকের বন্যা। দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন সম্প্রতি আমির খান। তবে সন্তানদের জন্য নিত্য যোগাযোগ রয়েছে তাঁর কিরণ রাওয়ের সঙ্গে। এখন অপেক্ষা আগামী ছবি মুক্তির। লালা সিং চাড্ডা কি পারবে আমির খানের বক্স অফিস রেকর্ডকে ফিরিয়ে আনতে! টানা তিন বছর ধরে জল্পনার তুঙ্গে থাকা এই ছবি নিয়ে আশাবাদী খোদ আমির খান। ট্রেলারেই মিলেছে যার বেশ কিছুটা ঝলক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA