আমির খানের ‘ড্রিম প্রজেক্ট’ মহাভারত আপাতত বন্ধ

আমির খানের 'ড্রিম প্রজেক্ট' মহাভারত। পাঁচ বছর ধরে এই মহাকাব্য বানাবার পরিকল্পনা করছিলেন তিনি। সেই মত রিসার্চও শুরু হয়েছিল। কিন্তু শেষমেশ মহাভারত বানাবার পরিকল্পনা থেকে সরে এলেন মিঃ পারফেকশানিস্ট।

  • TV9 Bangla
  • Published On - 12:11 PM, 2 Mar 2021
আমির খানের ‘ড্রিম প্রজেক্ট’ মহাভারত আপাতত বন্ধ
আমির খান

মহাকাব্য নিয়ে ছবি করা মুখের কথা নয়। দীর্ঘ পাঁচ বছর ধরে বড় পর্দার জন্য মহাভারত বানাবার পরিকল্পনা করছিলেন আমির খান। কিন্তু শেষমেশ সেই পরিকল্পনায় ইতি টানলেন মিঃ পারফেকশানিস্ট। উনি এই মুহূর্তে বড় পর্দার জন্য মহাভারত বানাচ্ছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@_aamirkhan)

হঠাৎ পিছিয়ে এলেন কেন আমির খান? ইন্ডাস্ট্রি সূত্রের খবর, যে বড় ক্যানভাসে মহাভারত বানাবার পরিকল্পনা করছিলেন আমির, এই মুহূর্তে তা বাণিজ্যিকভাবে সফল হওয়া মুশকিল। তাছাড়া মহাভারত বানানো যথেষ্ট সময় সাপেক্ষ। অত সময়ও আমির এই মুহূর্তে দিতে পারবেন না। তাই আপাতত মহাভারত তৈরি করার কল্পনায় পেরেক পুঁতেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, বড় পর্দার জন্য এই মুহূর্তে না বানালেও মহাভারত নিয়ে ওয়েব সিরিজ বানাবার পরিকল্পনা করছেন তিনি। যদিও আমির খান প্রোডাকশনের ঘনিষ্ঠ একজন ওয়েব সিরিজ বানাবার পরিকল্পনাকেও উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন মিঃ পারফেকশানিস্ট এই মুহূর্তে ওঁর ‘ড্রিম প্রজেক্ট’ নিয়ে কিছুই ভাবছেন না। মহাভারত বানাতে গেলে যে সময় দরকার, তা আমির এখন দিতে পারবেন না। উনি খুব শীঘ্রই ওঁর নতুন ছবির কথা জানাবেন।

আরও পড়ুন :পরনে নেই পোশাক! ইনস্টাগ্রামে এ কী ছবি পোস্ট করলেন জন আব্রাহাম

আপাতত আমির খান ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত। এই ছবির রিলিজের আগে একটা বড়সড় সিদ্ধান্তও উনি নিয়েছেন। ‘লাল সিং চাড্ডা’-র রিলিজের আগে পর্যন্ত তিনি নিজের মোবাইল ফোন বন্ধ রাখবেন। মোবাইল ফোনের নেশা থেকে মুক্তি পেতে চান তিনি।