পরনে নেই পোশাক! ইনস্টাগ্রামে এ কী ছবি পোস্ট করলেন জন আব্রাহাম

কেন অভিনেতা এই ছবি পোস্ট করেছেন সেই ব্যাপারে কিছুই জানা যায়নি।

  • TV9 Bangla
  • Published On - 9:49 AM, 2 Mar 2021
পরনে নেই পোশাক! ইনস্টাগ্রামে এ কী ছবি পোস্ট করলেন জন আব্রাহাম
জনের নতুন ইনস্টা পোস্ট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে।

কোলে সাদা বালিশ। সোফার ওপর বসে রয়েছেন জন আব্রাহাম। চোখে-মুখে এক অদ্ভুত মজার এক্সপ্রেশন। তার চেয়েও মজাদার অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন। সদ্যই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জন। সেখানে দেখা গিয়েছে, অভিনেতার পরনে নেই কোনও পোশাক। খালি গায়ে পোশাকের জন্য অপেক্ষা করছেন তিনি। এমনটাই লিখেছেন ছবির ক্যাপশনে।

আরও পড়ুন- ‘ট্রেন’ থেকে নেমে ‘শাটল কক’ হাতে এবার কোর্টে পরিণীতি চোপড়া

তবে শালীনতার মাত্রা ছাড়াননি জন। কোলে বালিশ নিয়ে বেশ আয়েশ করে সোফায় বসে পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি। দৃষ্টিকটু না লাগলেও এই ছবি আর তার ক্যাপশন ‘ওয়েটিং ফর ওয়ারড্রব’ ইতিমধ্যেই রহস্য তৈরি করেছে। ক্যাপশনের সঙ্গে আবার রয়েছে একটা হাসির স্মাইলি। এর পাশাপাশি হ্যাশট্যাগে অভিনেতা লিখেছেন #setlife।

 

View this post on Instagram

 

A post shared by John Abraham (@thejohnabraham)

কেন অভিনেতা এই ছবি পোস্ট করেছেন সেই ব্যাপারে কিছুই জানা যায়নি। তবে অনেকেই অনুমান করছেন, হয়তো আগামী কোনও ছবির জন্য এটা জনের পাবলিসিটি স্টান্ট। কিন্তু তা বলে পোশাক না পরে এমন ‘প্রায় নগ্ন’ ছবি শেয়ার করবেন অভিনেতা? একদল নেটিজেন আবার জনের সমালোচনাও শুরু করে দিয়েছেন। তবে অভিনেতা অবশ্য তাঁর এমন অদ্ভুত পোস্টের ব্যাপারে কোনও মন্তব্যই করেননি।

এদিকে জনের ইনস্টা পোস্টের কমেন্ট বক্সে জড়ো হয়েছে অসংখ্য মজার কমেন্ট। কেউ লিখেছেন, ‘দাদা কাপড় কোথায়?’। অনেকে আবার জানতে চেয়েছেন জনের এই ছবি কে তুলে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘পারফেক্ট মডেল’।

সোমবারই ‘এক ভিলেন রিটার্নস’-এর শুটিং শুরু করেছেন জন আব্রাহাম। তার পরই সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট দিয়েছেন অভিনেতা।