‘ট্রেন’ থেকে নেমে ‘শাটল কক’ হাতে এবার কোর্টে পরিণীতি চোপড়া

‘সাইনা’ ছবির পরিচালক আমোল গুপ্তে। যিনি এর আগে, ‘স্ট্যানলি কা ডাব্বা’, ‘হাওয়া হাওয়াই’-র মতো ছবি পরিচালনা করেছেন।

‘ট্রেন’ থেকে নেমে ‘শাটল কক’ হাতে এবার কোর্টে পরিণীতি চোপড়া
সাইনা-পরিণীতি।
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 6:42 PM

‘ট্রেন’ থেকে নামলেন সবে। এবার তিনি হাতে শাটল কক নিয়ে নামবেন ব্য়াডমিন্টন কোর্টে। তিনি অর্থাৎ পরিণীতি চোপড়া। আজ মুক্তি পেল সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’র প্রথম পোস্টার। ছবির মুখ আবার পরিণীতি। পোস্টারে দেখা যাচ্ছে হাতে ‘তিরঙ্গা-র রঙে এক রিস্ট ব্যান্ড বাঁধা হাত। আর সেই হাত ছুঁতে চলেছে শাটল কক। ক্যাপশনে হিন্দিতে লেখা ‘মার দুঙ্গি’ অর্থাৎ ‘মেরে দেব’। পোস্টারে অবশ্য দেখা দেননি পরিণীতি। তবে ফিল্ম রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে প্রথম পোস্টারেই। আগামী ২৬ মার্চ রিলিজ করতে চলেছে ‘সাইনা’।

 

আরও পড়ুন আমির খানের ‘ড্রিম প্রজেক্ট’ মহাভারত আপাতত বন্ধ

 

গত বছর ‘সাইনা’ ছবির ট্রেনিং সেশনের ছবিও পোস্টও করেছিলেন অভিনেত্রী। ট্রেনিংয়ের দরুণ ঘাড়ে চোট পেয়েছিলেন পরিণীতি, সেই ছবি পোস্ট করেন তিনি। ছবির চরিত্র সম্পর্কে পরিণীতি বলেন, “এমন এক প্রসেসে ছিলাম, যার মধ্যে আমি ডুবে গেছিলাম। আপনি যেহেতু এক বাস্তবের চরিত্রে অভিনয় করছেন, আপনাকে সবকিছু বাস্তবধর্মীয় অভিনয় করতে হবে।

 

 

আমি যেভাবে র‌্যাকেট ধরেছি, বা একটি বিশেষ শট খেলেছি, তা আমি আমার স্টাইলে খেলতে পারতাম কিন্তু আমাকে অন্য একজনের মতো খেলতে হত। এবং সে কারণে আমি নিজে সাইনার সঙ্গে এতটা সময় কাটিয়েছি, তাঁকে অনুকরণ করার চেষ্টা করেছি, ওর ভিডিও তৈরি করেছি। আমি ওর ম্যাচগুলো দেখেছি, ওর সম্বন্ধে পড়তাম। ওর সাক্ষাৎকারগুলো দেখতাম। আমি দেখতাম ও কীভাবে কথা বলে,এবং দেখে ছবিতে তা অনুকরণ করার চেষ্টা করেছি।”

 

ঘাড়ে চোট পান পরিণীতি।

‘সাইনা’ ছবির পরিচালক আমোল গুপ্তে। যিনি এর আগে, ‘স্ট্যানলি কা ডাব্বা’, ‘হাওয়া হাওয়াই’-র মতো ছবি পরিচালনা করেছেন।

নেটফ্লিক্সে গত ২৬ ফেব্রুয়ারি ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তি পেল। ২০১৬ সালে একই নামে রিলিজ হয়েছিল এক হলিউড ছবি। এমিলি ব্লান্ট ছিলেন মুখ্য চরিত্রে। টেট টেলর পরিচালিত সেই ছবির হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্ব নিয়েছেন পরিচালক।