Aamir Khan: বাবার ‘হবু স্ত্রী’র সঙ্গে কেমন সম্পর্ক আমির-কন্যার? এক ছবিতেই স্পষ্ট হল সবটা…

Aamir Khan: জীবনে এ যাবৎ দু'বার বিয়ে করেছেন আমির খান। কিন্তু এই দুই বারই তাঁর সংসার সুখের হয়নি। বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন আবারও নাকি বিয়ে করতে চলেছেন 'মিস্টার পারফেকশনিস্ট'।

Aamir Khan: বাবার 'হবু স্ত্রী'র সঙ্গে কেমন সম্পর্ক আমির-কন্যার? এক ছবিতেই স্পষ্ট হল সবটা...
কেমন সম্পর্ক?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 4:00 PM

জীবনে এ যাবৎ দু’বার বিয়ে করেছেন আমির খান। কিন্তু এই দুই বারই তাঁর সংসার সুখের হয়নি। বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন আবারও নাকি বিয়ে করতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। সম্প্রতি স্বঘোষিত সমালোচক কেআরকেও ওই একই দাবি করেন এক টুইটে। পাত্রীর নামও প্রকাশ্যে আসে। ফতিমা সানা শেখ–‘দঙ্গল’ ছবিতে যিনি অভিনয় করেছিলেন আমির খানের মেয়ের চরিত্রে। এ হেন ফতিমার সঙ্গে কেমন সম্পর্ক তাঁর প্রথম পক্ষের মেয়ে ইরা খানের? এক ছবিতেই স্পষ্ট হল সবটা। ইরা ও ফতিমার বয়সের ফারাক খুব একটা বেশি নয়।

লাইমলাইট থেকে দূরে থাকা ইরা একসঙ্গে অনেকগুলো ছবি শেয়ার করেছেন। ছবিতে লিখেছেন, “মে মাসের ছবিগুলো। এত গরম আর ভাল লাগছে না। আমার আম চাই।” সেই ছবিগুলোর মধ্যেই একটিতে রয়েছেন ফতিমা। পরচুলা পরে দাঁড়িয়ে আছেন তিনি। শুধু কি তাই? ইরার কমেন্ট বক্সেও তিনি করেছেন মন্তব্য। ইরা পরিবারের ছবি শেয়ার করেছিলেন, সেই পরিবারের ছবির মধ্যে ঠাই হয়েছে ফতিমারও। আর তাই যেন না বলেও বলে দিচ্ছে অনেক কিছু। বুঝিয়ে দিচ্ছে খান পরিবারের অংশও তিনি।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

উইকিপিডিয়া বলছে এই মুহূর্তে আমির খানের বয়স ৫৮ বছর। সিনিয়র সিটিজেন হতে বাকি আর মাত্র ২ বছর। অন্যদিকে ফতিমা সানা শেখের বয়স ৩১ বছর। বয়সের ফারাক অনেকটাই। তাই তাঁদের বিয়ের গুঞ্জন সামনে আসতেই শুরু হয়েছে লাগাতার সমালোচনা। যদিও বিয়ে করছেন কিনা, সে বিষয়ে এখনও মুখ খোলেননি তাঁরা। ফতিমা সানা শেখের সঙ্গে আমির খানের নাম জড়াল কী করে? কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেই তাঁর নাম জড়ায় ফতিমা সানার সঙ্গে। তাঁদের এক মর্ফ করা ছবি নিয়েও চলেছিল জোর চর্চা।সানার সঙ্গে ‘থাগস অব হিন্দুস্থান’-এও কাজ করেছেন আমির। শোনা যায়, আমিরের জন্যই নাকি ওই ছবিতে কাস্ট করা হয় তাঁকে। এই মুহূর্তে বেজায় ব্যস্ত ফতিমা। হাতে রয়েছে কাজ। যদিও ‘লাল সিং চাড্ডা’ ব্যর্থতার পর কিছুটা ব্রেক নিয়েছেন আমির খান।