Salman-Katrina: ভুলেও যেন ভোলা যায় না, ক্যাটরিনাকে নিয়ে সলমনের উক্তিতে নস্ট্যালজিক ভক্তরা

Salman-Katrina: রণবীরের সঙ্গে ভেঙে গেলে ক্যাট আবার ফিরে আসেন সলমনের কাছেই। তখন দুইজনের ভক্তরাই আশা করেছিলেন এবার চার হাত এক হবে।

Salman-Katrina: ভুলেও যেন ভোলা যায় না, ক্যাটরিনাকে নিয়ে সলমনের উক্তিতে নস্ট্যালজিক ভক্তরা
অফস্ক্রিন এই রসায়ন তো দেখা গেল না, অনস্ক্রিনে আবার কি পাওয়া যাবে?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 26, 2022 | 11:31 PM

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হল কিচ্চা সুদীপ এবং জ্যাকলিন ফার্নানডেজ অভিনীত ছবি ‘বিক্রান্ত রোনা’-র গান। লঞ্চের অনুষ্ঠানে নায়ক-নায়িকা ছাড়াও উপস্থিত ছিলেন সলমন খান (Salman Khan), রীতেশ দেশমুখ। সেখানেই জ্যাকলিনের মুখের কথা কেড়ে সলমন যাঁর নাম নিলেন, তিনি আর কেউ নন, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তে ভাইরাল। দুইজনের অনুরাগীরাই সলমনের কথা শুনে নস্ট্যালজিক। দর্শকদের বিনোদন দেওয়ার জন্য সলমন খানের জুড়ি মেলা ভার। তাঁর নিজস্ব উপায় রয়েছে যা অতুলনীয় এবং ধাঁধাযুক্ত। এই রকমভাবে বিনোদন কেবলমাত্র তিনিই দিতে পারেন শত শত দর্শক এবং সোশ্যাল মিডিয়ার সামনে। তিনি এইবার দর্শকদের আনন্দ দিয়েছেন ক্যাটরিনার কথা উল্লেখ করে।

সলমন এবং ক্যাটরিনা অতীতে ডেট করতেন। যদিও তাঁদের কেউই এই সম্পর্ক নিয়ে কিছুই বলেননি। প্রথমবার ক্যাটরিন সলমনকে ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেন। তখন সলমন তাঁর মতো দেখতে জারিন খানকে খুঁজে আনেন তাঁর নায়িকারূপে। এই রকম কাজ সলমন আগেও করেছিলেন। যখন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে যায়, তিনি স্নেহা উলালকে খুঁজে বের করেন। অন্যদিকে ৬ বছরের সম্পর্ক রণবীরের সঙ্গে ভেঙে গেলে ক্যাট আবার ফিরে আসেন সলমনের কাছেই। তখন দুইজনের ভক্তরাই আশা করেছিলেন এবার চার হাত এক হবে।

কিন্তু গত বছর ক্যাটরিনা রাজস্থানে ভিকি কৌশলকে বিয়ে করার পর সলমন ভক্তদের হৃদয় ভেঙে গিয়েছে। তবে সলমন ভক্তদের নিরাশ করেননি। তিনি ছবির গান মুক্তি অনুষ্ঠানে ক্যাটরিনার প্রশংসা করেন।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে সলমন তাঁর নাচের দক্ষতা সম্পর্কে কথা বলার সময় জ্যাকলিনকে বাধা দেন। ঘটনাটা কী? ছবির নায়িকা জ্যাকলিন অনুষ্ঠানে বলেন, “আসলে রীতেশ আমাকে আমার প্রথম ছবিতে দেখেছেন যেখানে আমি একটি গানেও ঠিকমতো হাঁটতে পারিনি।” রীতেশ নায়িকার কথার পরিপ্রেক্ষিতে বলেন, “আমরা অনেক বছর আগে একসঙ্গে কাজ করেছি এবং আমি ভারতীয় ডান্সার সঙ্গে তাঁর লড়াই দেখেছি এবং এখন সে ভারতের সেরা নৃত্যশিল্পীদের একজন।” আর ঠিক তখনই সলমন প্রায় তাঁদের থামিয়ে মন্তব্য করেন, “তিনিই (জ্যাকলিন) একমাত্র নন…” তাঁর কথা শুনে জ্যাকলিন বলে ওঠেন, “তুমিও একজন ভাল নৃত্যশিল্পী।” এবার সেই মুহূর্ত, যখন সলমন হেসে বলেন, “এটা আমার কথা নয়। ক্যাটরিনাও কঠোর পরিশ্রম করেছেন”। এই শুনে অনুষ্ঠানে উপস্থিত সকলেই করতালি দিয়ে স্বাগত জানান সলমনের কথার।  পিঙ্কভিলার তরফ থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়।

View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

এই খবরটিও পড়ুন

খুব শীঘ্রই ‘টাইগার ৩’ ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমন এবং ক্যাটরিনাকে। এই জুটি এর আগে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির আগের দুটি ছবিতে জুটি বেঁধেছেন। তাঁদের আবার পর্দার রসায়ন দেখতে ভক্তরা অপেক্ষায় রয়েছেন। মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ ২১ এপ্রিল, ২০২৩ মুক্তি পাওয়ার কথা। অর্থাৎ ২৩-এর ঈদে আবার অফস্ক্রিন রসায়নে পাওয়া যাবে সলমন-ক্যাটকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla