Payal Shocking latter: ‘আত্মহত্যা’ করলে ফাঁস করে যাবেন সকলের নাম, ভাইরাল অভিনেত্রীর হুমকি চিঠি

#MeToo: মিটুর অভিযোগ তুলেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। এবার সরাসরি সামনে আনলেন, একটি অসমাপ্ত চিঠি।

Payal Shocking latter: 'আত্মহত্যা' করলে ফাঁস করে যাবেন সকলের নাম, ভাইরাল অভিনেত্রীর হুমকি চিঠি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 2:14 PM

বেশ কিছু বছর ধরে অভিনেত্রীদের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি দেখা দিচ্ছে। নানা কারণ বশত মৃত্যুই বেছে নিচ্ছেন তাঁরা। কখনও অবসাদ, কখনও আবার পরিস্থিতির চাপে। তবে এবার সরাসরি আত্মহত্যার পথে না গিয়ে শেষ হুমকি দেওয়ার মতোই বিস্ফোরক তথ্য সামনে আনলেন অভিনেত্রী। পায়েল ঘোষ। কেরিয়ারে যাঁর একাধিক বিতর্ক জড়িয়ে। একদা তিনিই মিটুর অভিযোগ তুলেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। এবার সরাসরি সামনে আনলেন, একটি অর্ধেক সম্পূর্ণ হওয়া চিঠি। মুম্বইয়ের এক হোটেলে বসে এই চিঠি লিখতে শুরু করেন তিনি। যা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন। তাতেই স্পষ্ট ভাষায় লেখা- ”আমি পায়েল ঘোষ, যদি আত্মহত্যা করি বা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাই, তবে যাঁরা আমার মৃত্যুর জন্য দায়ী, তারা হলেন…।” ব্যাস চিঠি এখানেই শেষ। নামগুলো আর শেয়ার করেননি তিনি।

অর্থাৎ বোঝাই যায় ইঙ্গিতে তিনি স্পষ্ট বুঝিয়ে দিলেন, যদি তাঁর মৃত্যু ঘটে তবে তিনি সকলের নামই সামনে নিয়ে আসবেন। একশ্রেণী যেমন এই চিঠিকে হুমকি হিসেবে দেখেছেন, তেমনই অপর শ্রেণী এই বিষয়টাকে নিয়ে বেজায় চিন্তিত। অভিনেত্রী এখন কেমন আছেন, তা জানতেও উদ্বেগ প্রকাশ করতে দেখা যাচ্ছে নেটিজ়েনদের।

অভিনেত্রীর এই পোস্টে মিলল মিশ্র প্রতিক্রিয়া। কেউ লিখলেন প্রচারের জন্যই এমনটা করলেন তিনি, কেউ আবার জানালেন তাঁর মানসিক স্থিতি স্বাভাবিক নয়, ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত। যদিও এই মর্মে মুখ খোলেননি তিনি। তবে অতীতে জানিয়েছিলেন, তিনি যে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁর কথা। পায়েলই এক সময় জানিয়েছিলেন, মানসিক স্বাস্থ্য এমন একটা বিষয় যা অধিকাংশ সময়ই অধিকাংশ মানুষ এড়িয়ে গিয়ে থাকেন। তিনি ভাল ও সুস্থই ছিলেন, তবে একটি ঘটনা তাঁর জীবনে ঝড় তোলে। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই সমস্যা কাটিয়ে উঠেছিলেন তিনি। তবে হঠাৎ কি এমন কী ঘটল, যার জন্য তিনি এমন পদক্ষেপ নিতে বাধ্য হলেন তা নিয়ে এখনও ধোঁয়াশা বর্তমান।