স্টুডিয়োতে চলছে ভ্যাকসিনেশন! টিকাকরণের প্রক্রিয়া শুরু করল যশ রাজ ফিল্মস

এফডব্লিউআইসির (ফেডারেশন অফ ওয়েস্টার্ন সিনে এম্প্লয়িজ) ৩০,০০০ নিবন্ধিত সদস্যদের টিকা দেওয়ার জন্য চেষ্টা করবে যশরাজ ফিল্মস।

স্টুডিয়োতে চলছে ভ্যাকসিনেশন! টিকাকরণের প্রক্রিয়া শুরু করল যশ রাজ ফিল্মস
চলছে টিকাকরণ।
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 3:01 PM

ভারতের বৃহত্তম প্রযোজনা সংস্থা, যশরাজ ফিল্মস উদ্যোগে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের টিকাকরণের প্রতিশ্রুতি নেয়। আদিত্য চোপড়ার নেতৃত্বে অত্যন্ত প্রয়োজনীয় টিকাকরণের প্রক্রিয়া শুরু করেছেন। এটি ভারতের মিডিয়া এবং বিনোদন ইন্ডাস্ট্রির জন্য এক বিরাট আশার কিরণের সূচনা বলা যেতে পারে যা গত বছর থেকে করোনা ভাইরাস মহামারীর কারণে একেবারে ভেঙে পড়ছিল।

টিকাকরণের জন্য আদিত্য চোপড়া ওয়াইআরএফ স্টুডিওগুলোর দরজা খুলে দিয়েছেন। প্রথম পর্যায়ে কমপক্ষে ৪০০০ শ্রমিককে ভ্যাকসিনেশনের কাজ করছেন। যশরাজ ফিল্মসের অঙ্গীকার যে তাঁরা এফডব্লিউআইসির (ফেডারেশন অফ ওয়েস্টার্ন সিনে এম্প্লয়িজ) ৩০,০০০ নিবন্ধিত সদস্যদের টিকা দেওয়ার জন্য চেষ্টা করবে। সংস্থা এরই মধ্যে মুম্বইয়ের ওয়াইআরএফ স্টুডিওতে নিজেদের কর্মীদের ভ্যাকসিন দিয়েছে।

যশরাজ ফিল্মসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অক্ষয় বিধানী বলেছেন, “ওয়াইআরএফ-এ সমস্ত কর্মচারী টিকা দেওয়ার পরে আমরা আমাদের ফিল্মের ক্রু সদস্যদের টিকা দিতে শুরু করেছি এবং আমরা এখন হিন্দি চলচ্চিত্র জগতের জন্য টিকাকরণের প্রক্রিয়া শুরু করতে পেরে আনন্দিত। এর ফলে আমাদের শিল্পের দৈনিক শ্রমিকরা নিজেদের কাজে ফিরে আসবেন এবং পরিবারের জন্য আর্থিক সাহায্যও করতে পারেবেন। ভাগে ভাগে চলবে টিকাকরণের প্রক্রিয়া। এ মতো অবস্থায় ইন্ডাস্ট্রির প্রচুর পরিমাণে ভ্যাকসিনের প্রয়োজন। আজ থেকে শুরু হয়েছে প্রথম পর্যায়ের কাজ, আমরা কমপক্ষে ৩৫০০-৪০০০ জনকে টিকাকরণ প্রচেষ্টায় রয়েছি। মহামারীর সমস্যায় জর্জরিত ইন্ডাস্ট্রিকে পুনরায় চালু করতে সাহায্য হাত বাড়াতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

আরও পড়ুন ‘ফিটনেস ফ্রিক’ শিল্পার জন্মদিনে জেনে নেওয়া যাক তাঁর জীবনের ৯ অজানা তথ্য