Brahmastra Advance booking: ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নতুন ট্রেলার, শুরু হল রণবীর-আলিয়ার ছবির অগ্রিম বুকিং, প্রথম দিনে কত টিকিট বিক্রি হল

Brahmastra Advance booking: তাছাড়া বলিউডে গত কয়েকমাস যেভাবে হিটের খরা চলছে, তা কি এই ত্রয়ী কাটাতে পারবেন, প্রশ্ন রয়েছে সেখানেও।

Brahmastra Advance booking: 'ব্রহ্মাস্ত্র' ছবির নতুন ট্রেলার, শুরু হল রণবীর-আলিয়ার ছবির অগ্রিম বুকিং, প্রথম দিনে কত টিকিট বিক্রি হল
'ব্রহ্মাস্ত্র' ছবির নতুন ট্রেলার সহ অগ্রিম বুকিং শুরু খবর সামনে এল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 7:00 PM

অপেক্ষার অবসান। শুরু কাউন্ট ডাউন। না, দুর্গা পুজোর নয়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবি সিনেমা হলে মুক্তি পাওয়ার। করণ জোহর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর, আলিয়া ভাট সকলেই নিজের নিজের সোশ্যাল মিডিয়াতে ছবির নতুন ট্রেলার দিয়ে জানিয়ে দিলেন আসছেন তাঁরা ৯ সেপ্টেম্বর সিনেমা হলে। তাঁদের প্রথম দিন দেখতে চাইলে করতে হবে অগ্রিম বুকিং। যা শুরু হল আজ থেকে। আর মাত্র ৬দিন বাকি অয়ন-রণবীর-আলিয়ার বহু প্রতীক্ষিত ছবির পরীক্ষার ফল প্রকাশ পেতে। রণবীর একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অয়ন নিজের কেরিয়ারের একটি বিশাল অংশ এই ছবির জন্য দিয়েছেন। গত কয়েক বছর তিনি এই ছবির বাইরে আর কিছুই ভাবেননি। এবার দর্শক পরিচালকের এই পরিশ্রমকে কত নম্বর দেন, তা জানার অপেক্ষা।

তাছাড়া বলিউডে গত কয়েকমাস যেভাবে হিটের খরা চলছে, তা কি এই ত্রয়ী কাটাতে পারবেন, প্রশ্ন রয়েছে সেখানেও। আমির খান, অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণ, অমিতাভ বচ্চন. এমনকী রণবীর কাপুর নিজেও ব্যর্থ হয়েছেন বক্স অফিসে একটি হিট ছবি দিতে। এই বছর দক্ষিণের ছবির ঝড় অনেকটাই পিছিয়ে দিয়েছে বলিউডের ছবিকে। করণ জোহর তাই দক্ষিণের তারকা বিজয় দেবেরাকোন্ডার উপর বাজি রেখেছিলেন। তিনিও হতাশই করলেন নিজের প্রথম হিল্দি ছবির ক্ষেত্রে। এর মধ্যে আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান কিয়ারা আডবাণী (কার্তিক-বরুণ দুই জনের বিপরীতেই তিনি ছিলেন) মুখ রেখেছেন। এঁদের ছবি ১০০ কোটি ক্লাবের সদস্য হয়েছে।

অন্যদিকে বলিউডে এখন একটা ট্রেন্ড চলছে ছবি বয়কটের। সেটাও সিনেমা শিল্পে প্রভাব ফেলছে বলে অনেকেই মনে করছেন। তবে এর সত্যতা কিছু নেই। রণবীর-আলিয়ার খুব কাছের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। কারণ এই ছবির সেট থেকে প্রেম, বিয়ে এবং এখন বাবা-মা হওয়া। তাই সকলের অনেক আশা এই ছবি নিয়ে।

ছবির প্রযোজক করণ ট্রেলার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ক্যাপশন দিয়েছেন,  “প্রাচীন ভারতীয় অস্ত্রের বিশ্বে আগে কখনো দেখা যায়নি শুধুমাত্র 2D, 3D এবং IMAX 3D তে সিনেমা হলে। #Brahmastra!!! টিকিট বুকিং এখনই শুরু হয়ে গিয়েছে”। অন্যদিকে অয়নও ১ মিনিটের এই প্রোমো তাঁর ইনস্টাগ্রামে দিয়ে লিখেছেন, ‘আর ৬ দিন বাকি (বিশ্বাস করতে পারছি না!) *3D হবে অতিরিক্ত বিশেষ, IMAX-এর মতো! *৯ই সেপ্টেম্বর – আলো আসছে! ? #ব্রহ্মাস্ত্র”।

নতুন ট্রেলারে মৌনি রায় ব্রহ্মাস্ত্রের খোঁজে, আর রণবীর গুরু অমিতাভ বচ্চনকে বিশ্বাস করতে বলছেন তৃতীয় ব্রহ্মাস্ত্র তিনি রক্ষা করবেন বলে। ছবিতে নাগার্জুন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তাঁকেও নতুন ট্রেলারে দেখা যাচ্ছে। ক্যামিও চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

একটি ই-টাইমস রিপোর্ট অনুসারে, ‘ব্রহ্মাস্ত্র’ উইকএন্ডের জন্য সিনেমা হলে মাত্র একটি চেইনে ১০ হাজারের বেশি টিকিট বিক্রি করেছে যখন অন্যান্য চেইন তাঁদের অগ্রিম বুকিং একটু দেরিতে খুলেছে। এটাও অনুমান করা হচ্ছে যে ‘কেজিএফ ২’-এর পর ‘ব্রহ্মাস্ত্র’-র সেরা অগ্রিম বুকিং হতে পারে। অবশ্য মাল্টিপ্লেক্সের ক্ষেত্রে এটি হলেও, সর্বস্তরে অগ্রিম বুকিং কেমন হতে চলেছে এখনও জানা যায়নি।