Ranveer Singh Trolling: ‘লজ্জা হওয়া উচিত’, প্রকাশ্যে বন্ধুকে লাথি মেরে চরম কটাক্ষে রণবীর

Viral Video: অন্যের সঙ্গে মজা করতে গিয়ে এই ধরনের ব্যবহার? সদ্য রণবীরের ঘটান কাণ্ডে অবাক নেটপাড়া।

Ranveer Singh Trolling: 'লজ্জা হওয়া উচিত', প্রকাশ্যে বন্ধুকে লাথি মেরে চরম কটাক্ষে রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 1:27 PM

সেলেবদের ভক্তের সংখ্যা যেমন সোশ্যাল মিডিয়ায় কম নেই, তেমনই আবার কটাক্ষ করতেও পিছপা হয় না সেই নেটনাগরিকরাই। কখনও ফ্যাশন, কখনও আবার তাঁদের বোল্ড উপস্থিতি, প্রকাশ্যে ঠিক কেমন ব্যবহার করলেন সেলেবরা, তা নিয়েও চলে ময়নাতদন্ত। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি ভিডিয়ো ও খবর মুহূর্তে নজর কাড়ে সকলের। এবার তেমনই এক পরিস্থিতির মুখোমুখি হতে হল সেলেব রণবীর সিংকে। বরাবরই তিনি ক্যান্ডিড। খুব একটা সিরিয়াস হতে তাঁকে দেখা যায় না প্রকাশ্যে। আর রণবীরের এই আচরণই ভক্তদের মন জয় করেছে বারে বারে। তাই বলে অন্যের সঙ্গে মজা করতে গিয়ে এই ধরনের ব্যবহার? সদ্য রণবীরের ঘটান কাণ্ডে অবাক নেটপাড়া।

সোমবার অর্থাৎ ২০ মার্চ রণবীর সিং একটি ইভেন্টে গিয়েছিলেন। যেখানে তাঁর বন্ধু রোহন শ্রেষ্ঠা পোজ় দিচ্ছিলেন ছবি তোলার জন্য। পিছন থেকে মজা করার জন্যই হঠাৎ রণবীর তাঁর পা এগিয়ে লাথি মারেন বন্ধুকে। তিনিও আমচকা রণবীরকে দেখে অবাক। যদিও তাঁর বন্ধু তাতে কিছুই মনে করেননি। তবে অস্বস্তিতে ভুগছে নেটিজ়েনরা। এ কী কাণ্ড? কেউ লিখলেন, লজ্জা হওয়া উচিৎ, কেউ আবার লিখলেন, অপমান জনক। কেউ কেউ এই ভিডিয়ো দেখে লিখলেন, এই কারণেই তিনি কোনও ভাল ওপেনিং করতে পারছেন না। প্রসঙ্গত রণবীর সিং-এর শেষ মুক্তি পাওয়া ছবি সার্কাস মোটেও ভাল চলেনি। যদিও রণবীর সিং মোটেও এই বিষয় কান দেন না। কারণ ট্রোলিং তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়।

কখনও পোশাক, কখনও আবার তাঁর অদ্ভুত কাণ্ডের জন্য তাঁকে কটাক্ষের শিকার হতে হয়। রণবীর সিং বারবরই ট্রোলিং-কে খুব সহজভাবেই নিয়ে থাকেন। তাঁর ফ্যাশন স্টেটমেন্টে একাধিকবার চর্চা হলেও তিনি তাঁর জায়গায় অকপট। বর্তমানে হাতে হাতে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো-তেই চর্চিত সুপারস্টার।