নিজের কমফর্ট জোনের বাইরে গিয়ে লন্ডনে কী খুঁজছেন অহনা?

অহনা বলেছেন, "এই প্যান্ডেমিকের সময় কাজ শুরু করতে পেরে ভাল লাগছে। বিশেষ করে এমন একটি ছবিতে, যার বিষয় ও আমাকে দেওয়া চরিত্রে আমি বিশ্বাস করি।"

নিজের কমফর্ট জোনের বাইরে গিয়ে লন্ডনে কী খুঁজছেন অহনা?
অহনা কুমরা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 10:27 AM

অহনা কুমরার নতুন গন্তব্য এখন লন্ডন। একটি ক্রাইম থ্রিলারে দেখা যাবে  ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ ছবির অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, ছবিটি একটি ক্রাইম থ্রিলার। সেখানে দারুণ ইন্টারেস্টিং একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন অহনা।

যদিও ছবির নাম ও পরিচালকের বিষয়ে বেশি কিছু বলতে চাননি অহনা। তবে ফ্লোরে ফেরার ব্যাপারে তিনি খুব খুশি। বলেছেন, ‘এই প্যান্ডেমিকের সময় কাজ শুরু করতে পেরে ভাল লাগছে আমার। বিশেষ করে এমন একটি ছবিতে, যার বিষয় ও আমাকে দেওয়া চরিত্রে আমি বিশ্বাস করি। এরকম রোলে আমি আগে কোনওদিনও অভিনয় করিনি। লন্ডনে শুটিং করতে পেরেও ভাল লাগছে। দারুণ স্টার কাস্টের সঙ্গে কাজ করছি।”

ছবির অফারটি আসার পর থেকে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারছেন না অহনা। এর অন্যতম কারণ ছবিটি একটি ক্রাইম থ্রিলার। শুটিংয়ের জন্য কিছুদিন আগেই লন্ডন পৌঁছেছেন তিনি। সেখানে কিছুদিন কোয়ারেন্টিনে রয়েছে গোটা টিম। ফলে ছবির খুঁটিনাটি বিষয়ে আলোচনাও সাড়া হয়ে যাচ্ছে তাঁদের। শিল্পী ও কলাকুশলীদের স্বাস্থ্যের দিকেও নজর দিচ্ছে গোটা টিম।

অহনা এও বলেছেন, “এক ভিন্ন অবতারে ছবিতে দেখা যাবে আমাকে। এই ছবির হাত ধরে আমি আমার কমফর্ট জোন থেকে বেরতে পেরেছি। ছবিটি আমাকে সেই সুযোগ করে দিয়েছে। সেটাই একজন অভিনেতার পরম পাওয়া। সামনে এখন বড় চ্যালেঞ্জ। এছাড়াও লন্ডন শহরটাকে নতুন ভাবে জানতে পারব। ফলে আমি খুব এক্সাইটেড।”

আরও পড়ুন: শিল্পাকে ছাড়াই সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ স্বাধীনতা দিবস পূর্তি!