Ajay Devgn: মেয়ে নাইসার ডেবিউ নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ; বললেন, এই ‘লাইন’-এ আসার ইচ্ছা নেই কন্যার

Nysa: জ্যোতিষী বলেছেন, মেজাজ ঠিক না রাখলে নাইসা বিপদে পড়তে পারে।

Ajay Devgn: মেয়ে নাইসার ডেবিউ নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ; বললেন, এই 'লাইন'-এ আসার ইচ্ছা নেই কন্যার
কন্যা নাইসার সঙ্গে অজয় দেবগণ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 8:10 AM

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অজয় দেবগণ ও কাজলের কন্যা নাইসা। নিত্যদিন কিছু না-কিছু পোস্ট সে করতে থাকে। অনেকেরই অনুমান, কাজল-অজয়ের মতো তাঁদের কন্যাও অভিনয় করবেন। অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তেমনই আভাস দেয়। কিন্তু অজয় বললেন এক্কেবারে অন্য কথা। তিনি জানিয়েছেন, নাইসা এই ‘লাইন’-এ আসবে কিনা, তা নিয়ে তাঁর ধারণা নেই। ফিল্মে কেরিয়ার তৈরির করার ক্ষেত্রে নাইসা নাকি নিজের অনিচ্ছার কথাই প্রকাশ করেছেন। অজয় বলেছেন, “বাচ্চাদের কখন কী হয় বলা মুশকিল। যখন-তখন তাদের মন-মানসিকতা পাল্টে যেতে পারে। নাইসা এখন বিদেশে আছে। সেখানেই লেখাপড়া করছে।”

নাইসার এমন মনোভাব শুনে অনেকেরই মনে ব্যথা হতে পারে। বিশেষ করে তাঁদের, যাঁরা নাইসার বলি-ডেবিউ নিয়ে চিন্তা করছিলেন।

সম্প্রতি নাইসাকে একটি রংবেরঙের ক্রপটপে ফটো শুট করতে দেখা গিয়েছে। একটি ব্লেজ়ার ও কালো স্কার্টের সঙ্গে টিমআপ করে সেজেছিলেন নাইসা। ডিজ়াইনার পোশাকটি তৈরি করেছেন মনীষ মালহোত্রা।

নাইসার বলি-ভাগ্য নিয়ে এক জ্যোতিষী মন্তব্য করেছেন। সেই জ্যোতিষীর নাম অনন্ত পাটওয়া। তিনি বলেছেন, “নাইসার প্রতিভা আছে। একাগ্রতা আছে। বিনোদন জগতে সফল হওয়ার সম্ভাবনাও আছে তাঁর মধ্যে। নাইসার মুন সাইন বৃশ্চিক। তাঁর সূর্য ও শুক্র শক্তিশালী। সূর্যকে বলা হয়ে সাফল্যের নক্ষত্র। শুক্রকে বলা হয় সৌন্দর্যের গ্রহ। এই দুটোই নাইসার জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে। তার উপর নাইসা ব্যক্তিত্বময়ী। এর পাশাপাশি শরীর নিয়ে বাড়তি সতর্কতা পালন করতে হবে নাইসাকে। সেই সঙ্গে মেজাজ ঠিক রাখা অত্যন্ত দরকারি।”

আরও পড়ুন: Alia Bhatt: হরিহর আত্মারাই আলিয়াকে দিচ্ছে ব্যাচেলরেট পার্টি, রণবীরের পার্টির সঙ্গে টক্কর!

আরও পড়ুন: Abhishek Chatterjee: তৃণমূল, বিজেপি থেকে বারবার ডাক পেয়েও কেন রাজনীতিতে গেলেন না অভিষেক, অদ্ভুত কারণ জানিয়েছেন স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Katrina Kaif Pregnant: ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা! এয়ার পোর্টে তাঁর লুক বলে গেল অনেক কথাই