Alia Bhatt: হরিহর আত্মারাই আলিয়াকে দিচ্ছে ব্যাচেলরেট পার্টি, রণবীরের পার্টির সঙ্গে টক্কর!

Alia Bhatt Bachelorette Party: নজরে রয়েছে আলিয়ার হবু স্বামী রণবীর কাপুরের ব্যাচেলর পার্টিও। এবার দেখার এটাই, কার পার্টি কত নম্বর পেল!

Alia Bhatt: হরিহর আত্মারাই আলিয়াকে দিচ্ছে ব্যাচেলরেট পার্টি, রণবীরের পার্টির সঙ্গে টক্কর!
আলিয়া ভাটের ব্যাচেলোরেট পার্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 7:33 AM

‘হোয়াই শুড বয়েজ় হ্য়াভ অল দ্য ফান’! বহু বছর আগের প্রিয়াঙ্কা চোপড়ার স্কুটি বিজ্ঞাপনের এই ট্যাগ লাইন আজও মিথ্যে নয়। সত্যিই তো, কেন ছেলেরাই সব আনন্দ করবে? কেন মেয়েরা করবে না? বিশেষ করে বিয়ের আগে ছেলেদের যেমন ব্যাচেলর পার্টি হয়। মেয়েদের ব্যালেচরেট পার্টি কি অধরাই থেকে যাবে! এই সময় দাঁড়িয়ে সবটাই হচ্ছে ধুমধাম করে। সম্প্রতি বলি অন্দরের বিয়ে লেগেছে। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই বিয়ে করে ফেলবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চির সবুজ ‘ব্যাচেলর’ রণবীরের ব্যাচেলর পার্টি আলোচনার কেন্দ্রে এসেছে অনেকদিন থেকেই। কেবল কথা হচ্ছিল না আলিয়ার ব্যাচেলরেট পার্টি নিয়ে। অভিনেত্রীর কি ইচ্ছে করে না ‘অবিবাহিত’ তকমা ছাড়ার আগে একটু আনন্দ করতে? করে তো। অভিনেত্রীর বান্ধবীরাও কিন্তু পুরোদমে তৈরি।

সোশ্যাল মিডিয়া এবং আলিয়া ভাটের বিভিন্ন পোস্টের দৌলতে অনুরাগীরা জেনে দিয়েছেন, প্রাণের বান্ধবী বলতে আলিয়ার দু’জন। একজন আকাঙ্ক্ষা রাজন ও অন্যজন অনুষ্কা রাজন। প্রায়সই তাঁদের বেড়াতে যাওয়ার ছবি ও পার্টি করার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সুতরাং, অনুষ্কা-আকাঙ্ক্ষা থাকতে আলিয়ার ব্যাচেলরেট পার্টি হবে না, এমনটা কোনওভাবেই সম্ভব নয়।

শোনা যাচ্ছে, বিরাট আয়োজন সহকারে আলিয়ার জন্য ব্যাচেলরেট পার্টির আয়োজন করেছেন অভিনেত্রী এই দুই বান্ধবী। সূত্র জানিয়েছে, আলিয়া-অনুষ্কা-আকাঙ্ক্ষা হরিহর আত্মা। অভিনেত্রীর জন্য বিশেষ পার্টির বন্দোবস্ত করেছেন তাঁরা। বিয়ের আগেই এই পার্টি হবে। আলিয়ার বাড়িতে নয়। অনুষ্কা রাজনের বাড়িতে হবে এই পার্টি। অতিথিদের তালিকায় রয়েছে আলিয়ার ছোটবেলার বন্ধুরা।

অন্যদিক নজরে রয়েছে রণবীরের ব্যাচেলর পার্টিও। এবার দেখার এটাই, কার পার্টি কত নম্বর পেল!

আরও পড়ুন:Abhishek Chatterjee: তৃণমূল, বিজেপি থেকে বারবার ডাক পেয়েও কেন রাজনীতিতে গেলেন না অভিষেক, অদ্ভুত কারণ জানিয়েছেন স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Aryan Khan: চিত্রনাট্য লেখার পাশাপাশি পরিচালনাও করতে চাইছেন শাহরুখ পুত্র আরিয়ান, তিনি নাকি কাজ ছাড়া কিছুই চেনেন না এখন

আরও পড়ুন: Katrina Kaif Pregnant: ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা! এয়ার পোর্টে তাঁর লুক বলে গেল অনেক কথাই