তহবিলে জমা পড়ল এক কোটি, অক্সিজেন কনসেন্ট্রেটরের ব্যবস্থা অক্ষয়-টুইঙ্কলের

অক্ষয়-টুইঙ্কলদের এ হেন মানবিক কাজ সত্যিই অনুপ্রেরণামূলক এবং এটি অবশ্যই মানুষকে, মানুষদের সাহায্যে এগিয়ে আসার জন্য।

তহবিলে জমা পড়ল এক কোটি, অক্সিজেন কনসেন্ট্রেটরের ব্যবস্থা অক্ষয়-টুইঙ্কলের
অক্ষয়-টুইঙ্কল।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 01, 2021 | 6:38 PM

দেশ এখনও কোভিডের দ্বিতীয় ওয়েভের বিরুদ্ধে লড়াই করে চলেছে। একাধিক বলিউড সেলিব্রিটি করোনা আক্রান্ত মানুষদের সাহায্যে এগিয়ে এসেছেন। বলি অভিনেতা বিভিন্ন ফাউন্ডেশন এবং স্বেচ্ছাসেবী সংস্থার পাশে থাকার কারণে তাঁদের নাম প্রতিনিয়ত উঠে এসেছে শিরোনামে। সম্প্রতি, বলিউডের তারকা অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না করোনা মোকাবেলায় অক্সিজেন কনসেন্ট্রেটারের অনুদানও দিয়েছিলেন।

আরও পড়ুন অ্যানিমেটেড ‘চুলবুল পান্ডে’ ওটিটিতে, ভাগ্নে-ভাগ্নীদের নিয়ে ভাইজানের বিঞ্জ ওয়াচ

এক প্রতিবেদন অনুসারে, তাঁরা দু’জনে চিকিৎসা সহায়তা এবং অন্যান্য জরুরী ওষুধপত্র মানুষের কাছে পৌঁছে দিতে ফান্ড রেইজারের উদ্যোগ নিয়েছিলেন। তহবিলের সেই অর্খ দিয়ে অক্সিজেন  হাসপাতালগুলোতে অক্সিজেন কনসেন্ট্রেটর সরবরাহ করে সহায়তা সহায়তা করেছেন যুগল। অক্ষয় এবং টুইঙ্কলই নন, বলিউডের বহু সেলিব্রিটি হাসপাতালে করোনা রোগীদের অক্সিজেন কনসেন্ট্রেটর পেতে সাহায্য করছেন।

টুইঙ্কল খান্না নিজের টুইটারে এ ঘোষণা করেন যে তহবিল থেকে যে অর্থ সংগ্রহ করেছেন তা দিয়ে দেশজুড়ে মানুষের জন্য অক্সিজেন কনসেন্ট্রেটারের ব্যবস্থা করতে সক্ষম হয়েছেন তাঁরা। প্রায় এক কোটি টাকা অনুদান হিসেবে জমা পড়েছে তহবিলে। টুইঙ্কল অনুদানকারীদের উদ্দেশ্যে ধন্যবাদও জানিয়েছেন তার সাম্প্রতিক টুইটার পোস্টে।

অক্ষয়-টুইঙ্কলদের এ হেন মানবিক কাজ সত্যিই অনুপ্রেরণামূলক এবং এটি অবশ্যই মানুষকে, মানুষদের সাহায্যে এগিয়ে আসার জন্য। উদ্বুদ্ধ করবে। তা সে যদি ক্ষুদ্রতম উপায় হয়ে থাকে না কেন। আরও বেশি সংখ্যক মানুষ এগিয়ে এলে এবং জাতিকে কোভিডের বিরুদ্ধে যুদ্ধে সাহায্য করা সম্ভব।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla