অ্যানিমেটেড ‘চুলবুল পান্ডে’ ওটিটিতে, ভাগ্নে-ভাগ্নীদের নিয়ে ভাইজানের বিঞ্জ ওয়াচ

প্রথম সিজনে রয়েছে মোট ৮টি পর্ব। হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় ডিজনি + হটস্টার ভিআইপিতে স্ট্রিমিং করা হচ্ছে নতুন অ্যানিমেটেড ‘দাবাং’।

অ্যানিমেটেড ‘চুলবুল পান্ডে’ ওটিটিতে, ভাগ্নে-ভাগ্নীদের নিয়ে ভাইজানের বিঞ্জ ওয়াচ
সলমন।
Follow Us:
| Updated on: Jun 01, 2021 | 5:55 PM

সুপারস্টার অভিনেতা সলমন খানের আইকনিক চরিত্র ‘চুলবুল পান্ডে’ এবার ডিজনি+হটস্টার ভিআইপি-র সঙ্গে ‘দাবাং’-এর অ্যানিমেটেড সিরিজে এক নতুন অবতারে ফিরতে চলেছে।

অ্যাকশন-কমেডি সিরিজটি ব্লকবাস্টার বলিউডের ফ্র্যাঞ্চাইজিটির অ্যনিমেশনে রূপান্তরিত হতে চলেছে। শহরকে সুরক্ষিত রাখতে শয়তানদের মুখোমুখি দাঁড়িয়ে থাকা পুলিশ অফিসার ‘চুলবুল পান্ডে’র প্রতিদিনের জীবনের গল্প এবার ওটিটি প্ল্যাটফর্মে। তাঁর সঙ্গে ছোট ভাই ‘মকখি’ও যোগ দেবেন। যিনি পুলিশ বাহিনীতে নতুন। প্রতিটি পরিস্থিতিতে তাঁর বড় ভাইকে অনুকরণ করার চেষ্টা করেন ‘মকখি’।

আরও পড়ুন ‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!

প্রথম সিজনে রয়েছে মোট ৮টি পর্ব। হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় ডিজনি + হটস্টার ভিআইপিতে স্ট্রিমিং করা হচ্ছে নতুন অ্যানিমেটেড ‘দাবাং’।  নিয়মিতভাবে প্রকাশিত হবে নতুন পর্ব। কসমস-মায়া এবং আরবাজ খান প্রোডাকশনের প্রযোজনায়, ‘দাবাং’—অ্যানিমেটেড সিরিজ শিশুদের বিনোদন জীবনে একেবারে ‘টয় স্টোরি’, ‘ডোরেমন’, ‘মিকি মাউস ক্লাবহাউস’, এবং ‘সাউন্ড অফ মিউজিক’-এর মতো এক নতুন সংযোজন হতে চলেছে।

অ্যানিমেটেড অবতারে ‘চুলবুল পান্ডে’র ফিরে আসার কথা বলতে গিয়ে অভিনেতা সলমন খান বলেন, “১০ বছরেরও বেশি সময় ধরে দর্শক ধরে চরিত্রটিকে এবং সিনেমাটিকে যে ভালবাসা দিয়েছেন তার কারণে আমার কাছে ‘চুলবুল পান্ডে’ বিশেষ এক চরিত্র হয়ে উঠেছে। আমি খুব খুশি যে চুলবুল, মাকখি, এবং রাজ্জো দেশের শিশুদের আনন্দ দিতে অ্যানিমেটেড অবতারে ফিরে আসছে। আমি বাড়িতে থাকাকালীন আমার ভাগ্নী এবং ভাগ্নেদের সাথে ‘দাবাং—অ্যানিমেটেড সিরিজ’-এর সমস্ত পর্বের বিঞ্জ ওয়াচের অপেক্ষায় আছি। অ্যানিমেশন এই চরিত্রটির আরও এক মাত্রা উন্মুক্ত করেছে এবং আমি সত্যিই অভিভূত যে কসমস-মায়া তা করতে পেরেছে। আমি আশা করি যে সমস্ত শিশু এবং তাদের পরিবারের সবাই সময় বের করে এটি একসঙ্গে উপভোগ করবে”