‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!

রাহুল-প্রিয়াঙ্কার আইনি বিচ্ছেদ হয়নি এখনও। তবে তাঁরা একসঙ্গে থাকেন না। ছেলে সহজকে নিয়ে থাকেন মা প্রিয়াঙ্কা।

'মাম্পি' নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!
রাহুল-প্রিয়াঙ্কা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2021 | 7:33 PM

‘দেশের মাটি’র রাজা তিনি। অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। রাজ-মাম্পি জুটিও বেশআলোচিত। ‘মাম্পি’ অর্থাৎ অভিনেত্রী রুক্মা রায়। আপাতত নিভৃতবাসে দিন কাটাচ্ছেন রাহুল। কারণ তাঁর করোনা রিপোর্ট পজিটিভ। তবে একেবারে একা থেকে কত-কত সময় করছেন পার। কিছুদিন আগে ইনস্টা লাইভও এসেছিলেন অভিনেতা। শেয়ার করে ছিলেন জীবনের টুকরো কথা, সঙ্গ দিয়েছিলেন অভিনেত্রী রুক্মাও। সবই ঠিক ছিল।

View this post on Instagram

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

কিন্তু এত সবের মধ্যে হঠাৎ তাঁর এক পোস্টে আবার জল্পনা শুরু হল টলিপাড়ায়। রাহুলের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল চোখ পড়তেই নেটিজেনরা বেশ অবাক হয়ে পড়েছেন। অভিনেতার ইনস্টা হ‍্যান্ডেলে সম্প্রতি পোস্ট হলও তাঁর এবং প্রিয়াঙ্কার একটি যুগল ছবি। ‘চিরদিনই তুমি যে আমার’-এর একসঙ্গে তোলা ছবি উঁকি মারছে তাঁর পোস্টে। রাহুল ক‍্যাপশনে লিখেছেন, ‘জুটিতে দুটিতে’।

একের পর এক প্রশ্নে ভেসে যাচ্ছে কমেন্ট সেকশন। কেউ লিখছেন‘এখনো মিস করছেন?’, আবার অন্যজন লিখলেন‘সহজই সব সহজ করে দিল?’ কেউ করছেন প্রশ্ন ‘আবার কি একসাথে হওয়া যায় না? অন্তত সহজের কথা ভেবে?’ আবার একজন মজার ছলে লিখলেন, ‘হয় হয়, মাঝে মাঝে আমিও আমার প্রাক্তনকে মিস করি’।

না, রাহুল-প্রিয়াঙ্কার আইনি বিচ্ছেদ হয়নি এখনও। তবে তাঁরা একসঙ্গে থাকেন না। ছেলে সহজকে নিয়ে থাকেন মা প্রিয়াঙ্কা। তাঁদের দাম্পত্যজীবন সুখকর নয়। অভিযোগের তির ছিল একে অপরের প্রতি। সহজ জীবন খুব তাড়াতাড়ি জটিল হয়ে গিয়েছিল এক সময়ে। তবে রাহুলের এই পোস্ট এবং তার ক্যাপশন কি কোথাও পুণর্মিলনের ইঙ্গিত। তার উত্তর শুধুমাত্র জানে সময়।