Ram Setu: আর তর সইছে না! অক্ষয়-নুসরত-জ্যাকলিন ছুটে গেলেন ফিল্মের ‘রাশ’ দেখতে

অক্ষয় কুমার গত বছর দিওয়ালিতে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ছবির ফার্স্ট লুক প্রকাশ করেন।

Ram Setu: আর তর সইছে না! অক্ষয়-নুসরত-জ্যাকলিন ছুটে গেলেন ফিল্মের 'রাশ' দেখতে
অক্ষয়, জ্যাকলিন এবং নুসরত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 6:44 AM

অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত ভারুচার আসন্ন ছবি ‘রাম সেতু’ বলিউডের অন্যতম প্রতীক্ষিত ছবি। ছবির তিন তারকা অক্ষয়, জ্যাকলিন, এবং নুসরতকে দেখা গেল প্রযোজনা সংস্থার অফিসের  ঠিক বাইরে। আড়ম্বরপূর্ণ সাজে তাঁদের লাগছিলও বেশ। যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখেছিলেন তাঁরা। কিন্তু হঠাৎ কেন তিন মূর্তি এক হলেন? শোনা যাচ্ছে অক্ষয়, জ্যাকলিন এবং নুসরত একসঙ্গে এসেছিলেন ‘রাম সেতু’ শুটিং রাশ অর্থাৎ এখনও পর্যন্ত যা শুটিং হয়েছে তা দেখতে। অক্ষয় পরেছিলেন ব্লু টিশার্ট সঙ্গে নীল রঙের ডেনিম জিন্স। ফ্লোরাল টপ এবং ব্রাউন প্যান্টে ছিলেন বলিউডের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী জ্যাকলিন। অন্যদিকে, নুসরাত একটি সাদা ক্রপ টপ, জিন্স এবং একটি লাল ব্লেজার বেছে নিয়েছিলেন। কোভিডের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে জ্যাকলিন, অক্ষয় এবং নুসরতের মাস্ক পরেছিলেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয় কুমার গত বছর দিওয়ালিতে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ছবির ফার্স্ট লুক প্রকাশ করেন। লেখেন, ‘এই দিওয়ালিতে, আসুন আমরা ভারতীয়রা ‘রাম’ আদর্শকে জিইয়ে রাখার চেষ্টা করি। একটি ব্রিজ (সেতু) নির্মাণ করে যা নবপ্রজন্মকে রাম’ আদর্শের সঙ্গে যুক্ত করবে। এ কাজকে এগিয়ে নিয়ে যেতে আমাদের বিনীত এক প্রচেষ্টা, ‘রাম সেতু’। আপনাদের অনেক শুভেচ্ছা, শুভ দীপাবলি।‘

কয়েক সপ্তাহ আগে অক্ষয়, জ্যাকলিন এবং নুসরত অযোধ্যায় মহরতের পুজো শেষ হতে মুম্বইয়ে ছবির শুটিং শুরু করেছিলেন। অক্ষয় নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছিলেন।

আরও পড়ুন অজয় চক্রবর্তীর ‘দুর্গা পুজো’ আগস্টেই , তৈরি হচ্ছে কুমারটুলিতে