Akshay Kumar: ফের করোনা আক্রান্ত অক্ষয়, বড় দায়িত্ব থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন

Akshay Kumar: ফের করোনা আক্রান্ত অক্ষয়, বড় দায়িত্ব থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন
অক্ষয় কুমার।

Akshay Kumar: গত বছর করোনা আক্রান্ত হওয়ার কথাও টুইটের মাধ্যমেই জানিয়েছিলেন অক্ষয়।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 15, 2022 | 11:43 AM

ফের করোনা আক্রান্ত হলেন বলি সুপারস্টার অক্ষয় কুমার। ২০২১-এর এপ্রিলের পর আবারও ২০২২-এর মে মাসে করোনা রিপোর্ট পজেটিভ এল তাঁর। এর ফলে বড় দায়িত্ব থেকে সরে দাঁড়াতে হল অক্ষয়কে। একই সঙ্গে ভারতীয় ফিল্মি দুনিয়ারও হল ক্ষতি। শনিবার রাতে টুইট করে অক্ষয় জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এই কারণে কী কাজ আটকে গেল তাঁর?

এই বছরের কান চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার কথা ছিল তাঁর। আগামী ১৭ মে থেকে ওই অনুষ্ঠান শুরু হওয়ার কথা। কিন্তু দুর্ভাগ্যবশত ওই অনুস্থানেভ যোগ দিতে পারবেন না অক্ষয়। টুইটে তিনি লেখেন, “কান ২০২২-এর ভারতীয় সিনেমাকে সঙ্গে নিয়ে যাওয়ার কথা ছিল, কিন্তু করোনায় আক্রান্ত হয়েছি। তাই এখন তা বাতিল করে বিশ্রাম নিতে হবে। টিমকে অনেক অনেক শুভেচ্ছা। ওখানে না থাকাকে মিস করতে চলেছি।”

গত বছর করোনা আক্রান্ত হওয়ার কথাও টুইটের মাধ্যমেই জানিয়েছিলেন অক্ষয়। তিনি লেখেন, “সবাইকে জানাতে চাইছি আমার করোনা হয়েছে। সব নিয়ম মেনেও এই রোগে আক্রান্ত হলাম আমি। এই মুহূর্তে গৃহ পর্যবেক্ষণে রয়েছি। যারা আমার সংস্পর্শে এসেছে তাঁদের সবাইকে পরীক্ষা করে নেওয়ার আবেদন করছি।” আগামী মাসেই ছবি মুক্তির কথা তাঁর। ‘পৃথ্বীরাজ’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাঁকে। আগামী ৩ জুন ওই ছবি মুক্তি পাওয়ার কথা। ছবিতে সঞ্জয় দত্ত ছাড়াও ডেবিউ করতে চলেছেন মানুশী চিল্লার। তিনি ২০১৭ সালে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। ওই ছবি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে। আপাতত দ্রুত অসুস্থতা কাটিয়ে তিনি আবার সেটে ফিরুন– এমনটাই জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA