Akshay Kumar: দীপাবলিতে দর্শকদের জন্য দারুণ চমক নিয়ে আসতে চলেছেন অক্ষয় কুমার

প্যান্ডেমিক ও করোনা থামিয়ে রাখতে পারেনি এই মানুষটিকে। একের পর এক ছবিতে কাজ করে চলেছেন অক্ষয় কুমার। মঙ্গলবার মুক্তি পায় তাঁর ‘বেল বটম’-এর ট্রেলার। জানা যাচ্ছে, তাঁর ‘বচ্চন পাণ্ডে’ ছবির ট্রেলারও অল্প কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আনবেন ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’। ছবিতে রয়েছেন কৃতি শ্যানন ও জ্যাকলিন ফার্নান্ডেজ। দীপাবলি ভারতের অন্যতম উৎসব। বাংলায় যেমন দুর্গা পুজো। বলিউডে তেমনই […]

Akshay Kumar: দীপাবলিতে দর্শকদের জন্য দারুণ চমক নিয়ে আসতে চলেছেন অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 6:57 PM

প্যান্ডেমিক ও করোনা থামিয়ে রাখতে পারেনি এই মানুষটিকে। একের পর এক ছবিতে কাজ করে চলেছেন অক্ষয় কুমার। মঙ্গলবার মুক্তি পায় তাঁর ‘বেল বটম’-এর ট্রেলার। জানা যাচ্ছে, তাঁর ‘বচ্চন পাণ্ডে’ ছবির ট্রেলারও অল্প কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আনবেন ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’। ছবিতে রয়েছেন কৃতি শ্যানন ও জ্যাকলিন ফার্নান্ডেজ।

দীপাবলি ভারতের অন্যতম উৎসব। বাংলায় যেমন দুর্গা পুজো। বলিউডে তেমনই দীপাবলি। সেই দীপাবলিতেই ‘বচ্চন পাণ্ডে’-এর ট্রেলার প্রকাশ্যে আনতে চাইছেন ছবির নির্মাতারা। গত বছর করোনা পরিস্থিতির কারণ দীপাবলি ফিঁকে কেটেছে সকলে। তেমন রিলিজই ছিল না। এবছরও তেমনই কাটবে বলে আশঙ্কা করছে বলি অন্দর। কিন্তু ছবি মুক্তি না পেলেও দর্শকদের দীপাবলি উপহার দিতে ভুলছেন না অক্ষয় ও ছবির গোটা টিম।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয়ের ইচ্ছেতে সায় দিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। তিনি বলেছেন, “অক্ষয়ের এই ইচ্ছেতে সায় দিয়েই এই উপহারের কথা ভেবেছি। এবারের দীপাবলিতে দর্শকের জন্য উপহার নিয়ে আসছেন অক্ষয়, কৃতি ও জ্যাকলিন।”

“৫৫ দিন ধরে শুটিং হয়েছে “‘বচ্চন পাণ্ডে’-এর। সম্পাদনার কাজও প্রায় শেষ”, বলেছেন ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি। দীপাবলির এই চমকের দিকে আপাতত তাকিয়ে টিম। অন্যরকম একটি ট্রেলার তৈরি হবে বলেই জানা যাচ্ছে। সম্প্রতি মুম্বইয়ে ছবির কিছু কিছু অংশের শুটিং করেছেন অক্ষয়, কৃতি ও জ্যাকলিন। ২০২১ সালের জানুয়ারি মাসে মরু রাজ্য রাজস্থানের জয়সলমীরে হয়েছে ছবির শুটিং। সেখানেই ছবির অধিকাংশ দৃশ্যের শুটিং হয়েছে। তারপর টিম চলে আসে মুম্বইয়ে।

আরও পড়ুন: Yash-Nusrat: ‘হবু মা’ পার্ক স্ট্রিটের রাস্তায়; নুসরতের স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে আগলে নিয়ে গেলেন যশ

‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিনের ঝলক, আপনি তৈরি তো?