‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিনের ঝলক, আপনি তৈরি তো?

Money Heist: আদতে এটি স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হাইস্ট’-এর ঝুলিতেই।

‘মানি হাইস্ট’-এর  বিহাইন্ড দ্য সিনের ঝলক, আপনি তৈরি তো?
শুটিংয়ে প্রফেসর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

প্রফেসরের হাত শক্ত করে বাঁধা দড়ি দিয়ে। আবার চেন দিয়েও বেঁধে রাখা হয়েছে তাঁকে। পাশেই দাঁড়িয়ে অ্যালিসিয়া। আপনি যদি ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’ দেখে থাকেন, তা হলে এই চরিত্ররা আপনার চেনা। সদ্য ট্রেলার মুক্তি পেয়েছে শেষ সিজনের। কিন্তু কবে থেকে দেখা যাবে এই সিরিজ?

বুধবার ‘মানি হাইস্ট’-এর শিল্পীদের কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এর ইনস্টাগ্রামে। সেখানে উল্লেখ করা হয়েছে, ‘মানি হাইস্ট’ পার্ট ফাইভ, ভলিউম ওয়ান আগামী ৩ সেপ্টেম্বর থেকে স্ট্রিমিং শুরু হবে। তার আগে দর্শকের জন্য থাকবে বিহাইন্ড দ্য সিনের ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

‘মানি হাইস্ট’ সিজন-৫ সম্পর্কে কথা বলতে গিয়ে স্রষ্টা অ্যালেক্স পিনা এক বিবৃতিতে বলেছিলেন, “আমরা যখন মহামারীর মাঝে সিজন ৫ লিখতে শুরু করি তখন আমরা অনুভব করেছি যে দশ পর্বের সিজন থেকে প্রত্যাশিতভাবে আমাদের পরিবর্তন করতে হয়েছিল এবং তার জন্য আমরা সব কিছু করেছি। প্রথম পর্বে আমরা আমরা এটাকে আরও সেনসেশন আরও আক্রমণাত্মক করে তুলেছি। দ্বিতীয় পর্বে আমরা চরিত্রগুলোর সংবেদনশীল পরিস্থিতির উপর আরও বেশি ফোকাস করি। এটি তাঁদের সংবেদনশীল মানচিত্রের এক যাত্রা যা আমাদের সরাসরি তাঁদের প্রস্থানের সঙ্গে কানেক্ট করে।”

আদতে এটি স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হাইস্ট’-এর ঝুলিতেই। এর চতুর্থ সিজন সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬৫ মিলিয়ন ভিউ হয়েছিল সেই সিজনের। এক বিবৃতিতে নির্মাতা তথা এক্সজিকিউটিভ প্রোডিউসার অ্যালেক্স পিনা বলেন, “আমরা প্রায় এক বছর সময় নিয়ে ভেবেছিলাম, এই টিম কীভাবে ভাঙব। কীভাবে প্রফেসরকে প্রায় দড়ির উপর বসিয়ে রাখব। কীভাবে বিভিন্ন চরিত্রের পরিবর্তন না করে পরিস্থিতি তৈরি করা যায়। তারই ফলাফল পঞ্চম সিজনে দেখতে পাবেন আপনারা। যুদ্ধ শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে। কিন্তু এটাও বলতে পারি, এই সিজনেই উত্তেজনা সবথেকে বেশি। এই সিজনই সবথেকে মনে রাখার মতো।”

আরও পড়ুন, জীবনে নামানোর চেষ্টা করবে লোকে, তাদের ছোট না করে বড় হও: শ্রীলেখা মিত্র

Click on your DTH Provider to Add TV9 Bangla