জীবনে নামানোর চেষ্টা করবে লোকে, তাদের ছোট না করে বড় হও: শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: শ্রীলেখার জীবনেও স্ট্রাগল কম নয়। স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলেন তিনি। বহুবার ট্রোলিং সামলাতে হয়েছে। কিন্তু কোনও কিছুতেই ভেঙে পড়া তাঁর স্বভাব নয়।

জীবনে নামানোর চেষ্টা করবে লোকে, তাদের ছোট না করে বড় হও: শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র।

সোশ্যাল মিডিয়াই এখন অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার ক্ষেত্রে সেলেবদের অন্যতম মাধ্যম। ব্যতিক্রম নন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। গত কয়েকদিন ধরেই অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি। এ বার মোটিভেশনাল ভিডিয়ো, জীবনে স্ট্রাগল সামাল দেওয়ার উপায় বাতলে দিতে বললেন অনুরাগী।

এই প্রশ্নের উত্তরে শ্রীলেখা বলেন, ‘আমি তো মোটিভেশনাল স্পিকার নই। কিন্তু একটা জিনিস বলতে পারি, জীবনে তোমাকে নামানোর চেষ্টা করবে লোকে। তাদের ছোট না করে তুমি বড় হও, তারা আপনা থেকেই ছোট হবে। মেডিটেশন ট্রাই করতে পারো। সেটা সাহায্য করে।’

শ্রীলেখার জীবনেও স্ট্রাগল কম নয়। স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলেন তিনি। বহুবার ট্রোলিং সামলাতে হয়েছে। কিন্তু কোনও কিছুতেই ভেঙে পড়া তাঁর স্বভাব নয়। বরং পজিটিভ থাকতে ভালবাসেন। অনুরাগীদেরও সেই পজিটিভ থাকার বার্তাই দিলেন।

আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল তিনি ব্যস্ত তিনি। কখনও ট্রোলিংয়ের জবাব দিচ্ছেন নিজস্ব ভঙ্গিতে। কখনও বা রাস্তার কুকুর দত্তক নিলে কফি ডেটে যাচ্ছেন। কখনও আবার ব্যস্ত থাকছেন শুটিংয়ে। এরই মধ্যে পরবর্তী ছবির পরিচালনার জন্যও তৈরি হচ্ছেন। সব মিলিয়ে কাজের মধ্যে থাকতে চান অভিনেত্রী।

আরও পড়ুন, রিয়ালিটি শোয়ের মঞ্চে অতিথি হেলেন, মিঠুন শেয়ার করলেন পুরনো স্মৃতি

Click on your DTH Provider to Add TV9 Bangla