রিয়ালিটি শোয়ের মঞ্চে অতিথি হেলেন, মিঠুন শেয়ার করলেন পুরনো স্মৃতি

Helen: সদ্য কলকাতায় রিয়ালিটি শোয়ের মঞ্চে শুটিং করলেন হেলেন। ফাইনালে বিচারকের আসনে দেখা যাবে তাঁকে।

রিয়ালিটি শোয়ের মঞ্চে অতিথি হেলেন, মিঠুন শেয়ার করলেন পুরনো স্মৃতি
শুটিংয়ে হেলেন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 12:23 PM

অভিনয় তো বটেই। তাঁর নাচের ভক্ত তামাম বলিউড। তিনি বর্ষীয়ান অভিনেত্রী হেলেন। এ বার কলকাতার রিয়ালিটি শোয়ের মঞ্চে অতিথি হয়ে এলেন। সৌজন্যে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’।

সদ্য কলকাতায় এই রিয়ালিটি শোয়ের মঞ্চে শুটিং করলেন হেলেন। ফাইনালে বিচারকের আসনে দেখা যাবে তাঁকে। মহাগুরু মিঠুন চক্রবর্তী প্রথম থেকেই এই শোয়ের মুখ্য আকর্ষণ। একই মঞ্চে মিঠুন এবং হেলেনকে পাওয়া দর্শকের কাছে পাওনা তো বটেই। এই শোয়ে প্রথম থেকে বিচারকের দায়িত্ব সামলেছেন দেব এবং মনামী ঘোষ। মিঠুন এবং হেলেনকে এক মঞ্চে পাওয়া তাঁদের কাছেও ফ্যান মোমেন্ট।

হেলেন মঞ্চে মানেই ‘পিয়া তু আব তো আ যা’ মাস্ট। এই মঞ্চেও তার ব্যতিক্রম হল না। একই সঙ্গে পুরনো দিনের টুকরো স্মৃতি শেয়ার করলেন মিঠুন। কিছুদিন আগে সানি লিওন এই শোয়ের জন্য শুটিং করতে এসেছিলেন। তারও আগে কখনও রবিনা ট্যান্ডন, ঊর্মিলা মাতন্ডকার, কখনও বা অনিল কাপুর অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন। সব মিলিয়ে মুম্বইয়ের তারকা বিচারক এনে চমক দেওয়ার চেষ্টা করেন নির্মাতারা। এই শো প্রচুর নতুন প্রতিভাকে জায়গা করে দিয়েছে। ফলে বিখ্যাত তারকাদের পারফরম্যান্স সামনে থেকে দেখা তাঁদের জন্যও এক অন্য রকম অভিজ্ঞতা।

গত আট মাস ধরে এই শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন দেব। শুটিং শেষে নেপথ্যের কারিগরদের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমাদের আট মাসের লম্বা জার্নি শেষ হল এ বার। অসাধারণ একটা কাজ করলাম আমরা। সুন্দর একটা টিমকে পেলাম। অনেক সুন্দর মুহূর্ত তৈরি হয়েছে আমাদের। পরের সিজনের জন্য অনেক শুভেচ্ছা জানাই।’

আরও পড়ুন, অভিনেত্রী না হলে ডান্সার, স্টেজ পারফর্মার, একই সঙ্গে সিঙ্গার হতাম: দেবশ্রী রায়