Yash-Nusrat: ‘হবু মা’ পার্ক স্ট্রিটের রাস্তায়; নুসরতের স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে আগলে নিয়ে গেলেন যশ

আর সোশ্যাল মিডিয়ায় নয়, হাতে হাত ধরে পার্ক স্ট্রিটের রাস্তা পেরলেন হবু মা নুসরত ও প্রেমিক যশ।

Yash-Nusrat: 'হবু মা' পার্ক স্ট্রিটের রাস্তায়; নুসরতের স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে আগলে নিয়ে গেলেন যশ
TV9 বাংলার তোলা এক্সক্লুসিভ ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 5:45 PM

সায়ন্ত ভট্টাচার্য

ঝমঝমিয়ে বৃষ্টি আসে, দাঁড়িয়ে আছি তোমার পাশে, তোমার সাথে ভিজছি বেশ এ যেন এক নতুন আবেশ।”

কবিতার দু’কলি মনে পড়ে গেল এই ছবি দেখে। সকাল থেকে আকাশের মুখ ভার। তারপরই ঠিক ‘যেখানে বৃষ্টি পড়ে, বৃষ্টি পড়ে’। জল থৈথৈ রাস্তাঘাট। তার মধ্যেই বেরিয়ে পড়লেন দু’জনে। যশ ও নুসরত। পার্ক স্ট্রিটে থামল গাড়ি। গাড়ি থেকে নামলেন। গাঢ় নীল পোশাকে নুসরত চলেছেন সন্তর্পণে। তাঁর বেবি বাম্প স্পষ্ট। সঙ্গে ‘প্রেমিক’ যশ। তাঁকে ‘আগলে আগলে রাখব’ ছন্দে রাস্তা পার করাচ্ছেন তিনি। পিছনে দেহরক্ষী ধরেছেন ছাতা। যশ-নুসরতের মুখে একই রঙের মাস্ক। রাস্তা পার করে সোজা ঢুকে গেলেন বিখ্যাত কেকের দোকানে। মুখোমুখি বসলেন দুটিতে। নুসরত অর্ডার করলেন স্যান্ডউইচ, যশের সামনে বেয়ারা দিয়ে গেলেন হট চকোলেট। তারপর গভীর কথোপকথনে রত দুটি মন। প্রায় দেড় ঘণ্টা এমন ভাবেই চলল। TV9 বাংলার ক্যামেয়ার ধরা পড়ল সেই এক্সক্লুসিভ ছবি।

কয়েক দিন আগেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর তোলপাড় ফেলেছিল। ‘স্বামী’ নিখিলের সঙ্গে তাঁর দূরত্বের কথাও কারও অজানা নয়। নুসরতের বিবৃতিতে তিনি বললেন নিখিলের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। তাই নিয়ে আরও তোলপাড়। তা হলে কি সাংসদ নুসরত পার্লামেন্টে দাঁড়িয়ে নিজের ম্যারিটাল স্টেটাস সম্পর্কে মিথ্যে বলেছেন। নিখিলের বিবৃতি বলে, তুরস্কে হওয়া বিয়েকে নাকি নুসরত মান্যতাই দিতে চাননি এদেশে। তাই নিয়েই অশান্তি চরমে ওঠে।২০২০ সালে লকডাউন শিথিল হওয়ার পর ছবি তৈরির অনুমতি আসে। নুসরত ও যশ অভিনীত ‘এসওএস কলকাতা’র শুটিং। সেখানে নাকি যশের প্রতি দুর্বল হয়ে পড়েন নুসরত। তাঁর ব্যবহারেও লক্ষ্য করা যায় পরিবর্তন। এমনটা নিখিল লিখেছিলেন তাঁর বিবৃতিতে।

তিনি আরও জানিয়েছিলেন, মিডিয়ায় নুসরত ও যশের বেড়াতে যাওয়ার ছবি মিডিয়ায় প্রকাশিত হওয়ায় নিজেকে প্রতারিত বলে মনে করেছিলেন তিনি। কিন্তু বুধবার দুপুরের এই ছবি যেন এক অন্য ছবি তুলে ধরল। বর্ষামুখর দিনে দু’জন মানুষের পাশে থাকার এক নিদারুণ ছবি। নুসরতের সন্তানের বাবা কে, তিনি বললেননি। অনেকের অনুমাণ যদিও অনেককিছু। তবে যেভাবে যশ নুসরতকে আগলে নিয়ে যাচ্ছিলেন, সেরকম ছবি আমরা দেখেছি সইফ-করিনার বেলায়, বিরাট অনুষ্কার বেলায়।

আরও পড়ুনজীবনে নামানোর চেষ্টা করবে লোকে, তাদের ছোট না করে বড় হও: শ্রীলেখা মিত্র