Alia Bhatt: আলিয়ার মধ্য রাতের বায়না, আবদার মেটাতে কী করলেন শিল্পা…

Shilpa Shetty: ছবি শেয়ার করে নিয়ে আলিয়া ভাট শিল্পা শেট্টিকে ধন্যবাদও জানালেন সোশ্যাল মিডিয়ায়। আলিয়া ভাট অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া মাত্রই ভক্তদের মধ্যে নানা জল্পনা শুরু হয়ে গিয়েছিল।

Alia Bhatt: আলিয়ার মধ্য রাতের বায়না, আবদার মেটাতে কী করলেন শিল্পা...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 12:30 PM

বিয়ের পর পরই সুখবর শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। মা হতে চলেছেন কাপুর পরিবারের নয়া সদস্য। তবে কাজে নেই বিরাম বিশ্রাম। সেই অবস্থাতেই রকি অউর রানি কি প্রেমকাহিনি ছবির শুটিং করেছেন তিনি। ব্রহ্মাস্ত্র ছবির প্রমোশনেও যতটা সম্ভব শহরের মধ্যে থেকে প্রচার চালিয়েছেন আলিয়া ভাট। বেবিবাম্প ঢেকে রাখা নয়, বরং বেবিবাম্পে ঠিক কীভাবে ফ্যাশনকে পাল্টে নজর কাড়তে হয় তাও দেখালেন আলিয়া ভাট। তবে কাজের মাঝেও অন্তঃসত্ত্বা হওয়ার ক্ষেত্রে ঠিক যা যা অনুভুতি দিয়ে যেতে হয় একটি মেয়েকে, সবটাই শেয়ার করছেন আলিয়া ভাট। তাই তালিকা থেকে বাদ থাকল না মিড নাইট ক্রেভিংও।

এই সময় ঠিক যেমন খনে খনে মুড পাল্টে যায়, অদ্ভুত সময় মন নানা বায়না ধরে, তেমনই খেতে ইচ্ছেটাও খুব সহজ বিষয়। আর আলিয়ার সেই আবদারই এবার রাখলেন শিল্পা শেট্টি। তাঁর জন্য উপহারে পাঠিয়ে দিলেন আস্ত একটি পিৎজ়া। যা খাওয়ার ছবি শেয়ার করে নিয়ে আলিয়া ভাট শিল্পা শেট্টিকে ধন্যবাদও জানালেন সোশ্যাল মিডিয়ায়। আলিয়া ভাট অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া মাত্রই ভক্তদের মধ্যে নানা জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তবে কাপুর পরিবারের সকলেই ছিলেন ভীষণ খুশি।

বাবা হওয়ার খুশিতে খোদ রণবীর কাপুরই জানিয়ে ছিলেন যে, তাঁর দায়িত্ব এখন অনেকাংশ বেড়ে গিয়েছে। অনেকভাবে তিনি নিজেকে গুছিয়ে নিতে চান। পরিবারে নতুন সদস্য আসছে। ফলে কাজের ক্ষেত্রেও এখন বেশকিছুটা সময় বাড়তি রাখতে হবে। পরিবারকেও সমানভাবে সময় দিতে হবে বলেই জানান তিনি। শীঘ্রই আসতে চলেছে সুখবর, খুব বেশিদিনের দেরি নেই। আলিয়ার কথায় রণবীর এখন তাঁর ভীষণ খেয়াল রাখেন। মাঝে মধ্যেই তিনি আলিয়াকে নিয়ে একান্তে সময় কাটান, দুজনে বেবিমুনও সেরে এসেছেন শামশেরা মুক্তি পাওয়ার পর।