‘আমাকে বাবার মতো ভালবাসা দিয়েছিলেন’, দাদুর প্রয়াণে শোকস্তব্ধ আলি

আলি জানিয়েছেন, ঠাকুরদা মজার মানুষ ছিলেন। ছোটবেলায় বাবা-মায়ের অভাব বুঝতে দেননি। অভিনেতার বুনিয়াদি শিক্ষা ঠাকুরদার কাছেই।

‘আমাকে বাবার মতো ভালবাসা দিয়েছিলেন’, দাদুর প্রয়াণে শোকস্তব্ধ আলি
দাদুর সঙ্গে আলি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 25, 2021 | 12:21 PM

দাদু-নাতির সম্পর্ক। যাঁরা এই সম্পর্কের স্বাদ পেয়েছেন, তাঁরাই জানেন এই সম্পর্ক কতটা স্পেশ্যাল হতে পারে। ব্যতিক্রম নন বলিউড (bollywood) অভিনেতা (Actor) আলি ফয়জলও (Ali Fazal)। ঠাকুরদার সঙ্গে এমনই স্পেশ্যাল সম্পর্ক শেয়ার করতেন তিনি। সদ্য প্রয়াত হয়েছেন আলির ঠাকুরদা। সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত সংগ্রহ থেকে ছবি শেয়ার করে ঠাকুরদার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন অভিনেতা।

আলি লিখেছেন, ‘উনি আমার বাবার মতো। কারণ আমার বাবা-মা আলাদা থাকতেন। বাবা থাকতেন মধ্য এশিয়ার কোনও জায়গায়। দাদুই আমাকে ভালবাসা দিয়ে বড় করেছেন। ওঁকে বিদায় জানানো মানে আমার অন্য একটা আমিরও বিদায়।’

View this post on Instagram

A post shared by ali fazal (@alifazal9)

আলি জানিয়েছেন, ঠাকুরদা মজার মানুষ ছিলেন। ছোটবেলায় বাবা-মায়ের অভাব বুঝতে দেননি। অভিনেতার বুনিয়াদি শিক্ষা ঠাকুরদার কাছেই। তিনি নাকি মজা করে বলতেন, মারা যাওয়ার পর আলি যেন তাঁর শেষ কাজে মজার কিছু করে। আলির কথায়, ‘ঠাকুদার ইচ্ছে মতো ওঁর কবরে আমি একটা কাগজের টুকরো রেখে এসেছি। সেখানে লেখা, হাসো…।’

অভিনেত্রী রিচা চাড্ডার সঙ্গে আলির প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির কারও অজানা নয়। দুই পরিবারও একে অপরের সঙ্গে পরিচিত। সেই সূত্রেই আলির ঠাকুরদার সঙ্গে রিচারও পরিচয় ছিল। তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন রিচাও। এ ছাড়াও হুমা কুরেশি, মনজোত সিং, কুবরা সইত, সুমিত ব্যাস, ইমাদ শাহ, শ্বেতা বসু প্রসাদ, পূজা ভাট, হেজেল কিচের মতো আলির ইন্ডাস্ট্রির সতীর্থরাও শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন, ‘আমি ভুল করেছি…’ বিস্ফোরক সুনীল শেট্টি!

১৭ জুন, ২০২০ আলির মা মারা যান। ছোটবেলায় মাকে সেভাবে কাছে না পেলেও মায়ের সঙ্গে পরবর্তী কালে দারুণ সম্পর্ক তৈরি হয় অভিনেতার। ফলে মায়ের মৃত্যুও তিনি মেনে নিতে পারেননি। মায়ের মৃত্যুর এখনও এক বছরও হয়নি। এর মধ্যেই আরও এক প্রিয়জন অর্থাৎ ঠাকুরদার প্রয়াণে কার্যত ভেঙে পড়েছেন আলি।