Alia Bhatt Ends ‘Darlings’ Shoot : শুটের শেষদিনে আবেগে কেঁদে ফেললেন আলিয়া ভাট

ডার্লিংস হল আলিয়ার প্রথম প্রযোজনা যা ইটারনাল সানশাইন প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে। ছবিটি আলিয়া ও শাহরুখ খানের যৌথ প্রযোজনায় হয়েছে।

Alia Bhatt Ends 'Darlings' Shoot : শুটের শেষদিনে আবেগে কেঁদে ফেললেন আলিয়া ভাট
Darlings ছবির কাস্ট
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 8:22 PM

আলিয়া ভাটের (Alia Bhatt) প্রথম প্রযোজনার কাজের শুট শেষ। রেড চিলিজের ব্যানারে মুক্তি পেতে চলেছে ‘ডার্লিংস’ (Darlings)। গতকাল শুটের শেষ মুহূর্তে শেফালি শাহকে (Shefali Shah) জড়িয়ে বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। শেফালি যখন সেটে ছবি তোলা শুরু করেন তখন আলিয়া একেবারে ভেঙে পড়েন। শেফালিকে শ্যুটিংয়ে আর দেখতে না পাওয়ার আক্ষেপে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বিচ্ছেদ নোটও লেখেন তিনি। শুধু তাই নয়, শেফালির নেওয়া ছবিগুলি  তাঁর প্রোফাইলে শেয়ার করার সময় আলিয়া রোশন ম্যাথুর (Roshan Mathew) সাথে কাজ করে সে কতটা আপ্লুত, তাও জানিয়েছেন।

View this post on Instagram

A post shared by Eternal Sunshine Productions (@eternalsunshineproduction)

অন্যদিকে, শেফালি শাহও (Shefali Shah) তাঁর আবেগতাড়িত মন্তব্য করেছেন। জানিয়েছেন, কোন কিছুই তাঁকে বিদায় জানানোর জন্য প্রস্তুত করতে পারে না। এছাড়াও তিনি সিনেমার সাথে জড়িত সকলকে সবিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় ভার্মা

ডার্লিংস হল আলিয়ার প্রথম প্রযোজনা যা ইটারনাল সানশাইন প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে। ছবিটি আলিয়া ও শাহরুখ খানের যৌথ প্রযোজনায় হয়েছে। এটি একটি ডার্ক কমেডি যেখানে আলিয়া এবং শেফালী প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোশন এবং বিজয়ের (Vijay Verma) সাথে। ছবিটি পরিচালনা করেছেন জসমিত কে রীন। গত মাসে আলিয়া তার প্রথম প্রযোজনার শুটিং শুরু করেছিলেন। তিনি সেটে কাজ শুরু করার সময় সেট থেকে ছবি শেয়ার করেছিলেন।

Darlings -এর সেটে আলিয়া ও শাহরুখ