Alia Bhatt: প্রকাশ্যে রণবীরের উদ্দেশে আলিয়া বলেই ফেললেন, ‘আমার বয়ফ্রেন্ড!’

কথায় আছে জুটি উপর থেকেই নাকি তৈরি হয়ে পৃথিবীতে অবতরণ করে। অতীতে যাই হয়ে থাক না কেন, আলিয়ায় মজেছেন রণবীর, রণবীরে মজেছেন আলিয়া।

Alia Bhatt: প্রকাশ্যে রণবীরের উদ্দেশে আলিয়া বলেই ফেললেন, 'আমার বয়ফ্রেন্ড!'
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 10:14 AM

প্রকাশ্য মঞ্চে, বিয়ে বাড়িতে কিংবা আমন্ত্রণে… রণবীর কাপুরকে পাশে পেলেই একটু বেশি ‘ব্লাশ’ করেন আলিয়া ভাট। কিছুদিন আগেই তিনি বলেছেন, আর জীবনে ইংরেজি অক্ষর ‘আর’ (R) বেশ গুরুত্বপূর্ণ। অবশ্য নিজে থেকে বলেননি। তাঁকে দিয়ে বলানো হয়েছে। কয়েকদিন আগে বিদেশের জঙ্গলে বেড়াতেও গিয়েছিলেন ‘রালিয়া’। জঙ্গলযাপনের কিছু ছবি নতুন বছরে আলিয়া পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই জঙ্গলেই আলিয়ার বেশকিছু ছবি তুলেছেন রণবীর। ছবিগুলি পরপর পোস্ট করে আলিয়া লিখেছেন, “বয়ফ্রেন্ডের ছবি তোলার গুণগতমান বাড়াচ্ছি।”

বয়ফ্রেন্ড বলতে যে তিনি রণবীরের কথাই বলেছেন, তা নাম না নিয়েও স্পষ্ট করে দিয়েছেন। দুই তারকাকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। ২০২২ সালে মুক্তি পাবে ছবিটি। তারপরই নাকি বিয়ে করবেন রণবীর ও আলিয়া। তেমনটাই বলি পাড়ার গুঞ্জন।

‘ব্রহ্মাস্ত্র’র শুটিং করতে গিয়েই প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল রণবীর-আলিয়ার। অন-স্ক্রিনে তাঁদের কেমিস্ট্রি এখনও দেখা বাকি আছে দর্শকের। কিন্তু তাঁর আগেই জাদু করেছে তাঁদের অফ-স্ক্রিন সম্পর্ক। অনুরাগীরা ভালবেসে তাঁদের নাম দিয়েছেন ‘রালিয়া’।

রণবীর ও আলিয়ার একাধিক সম্পর্কের কথা শোনা যায়। আলিয়ার আগে রণবীরের সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফের। তারও আগে দীপিকা পাড়ুকোনের। এর মাঝেও আছে বেশ কিছু নাম। কিন্তু সবচেয়ে বেশি চর্চা হয়েছে ক্যাটরিনা ও দীপিকাকে নিয়ে। ক্যাটরিনার জন্যই নাকি রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল দীপিকার। সেই তিক্ততা দীপিকা আজও বহন করেন বেড়ান ক্যাটরিনার জন্য। তাঁদের ঠান্ডা লড়াই প্রায়সই প্রকাশ্যে চলে আসে।

একইভাবে আলিয়ারও বহু সম্পর্ক হয়েছে। কিন্তু যতই যাই হোক, কথায় আছে জুটি উপর থেকেই নাকি তৈরি হয়ে পৃথিবীতে অবতরণ করে। অতীতে যাই হয়ে থাক না কেন, আলিয়ায় মজেছেন রণবীর, রণবীরে মজেছেন আলিয়া।

আরও পড়ুন: Chak De India: ছবি মুক্তির ১৫ বছর পর কী করছেন ‘চাক দে ইন্ডিয়া’র পর্দার খেলোয়াড়রা?