Alia Bhatt-Allu Arjun: আল্লু অর্জুনের পুষ্পা ‘সোয়্যাগ’ মাতিয়েছে আলিয়াকে, কতটা প্রভাবিত ‘গাঙ্গুবাই’?

Alia Bhatt: আলিয়া মনে করেন তিনি হাসের মতো হাঁটেন। কিন্তু পুষ্পা দেখার পর আলিয়া আল্লুর থেকে অনুপ্রেরণা নিয়েছেন।

Alia Bhatt-Allu Arjun: আল্লু অর্জুনের পুষ্পা 'সোয়্যাগ' মাতিয়েছে আলিয়াকে, কতটা প্রভাবিত 'গাঙ্গুবাই'?
আলিয়া ভাট ও আল্লু অর্জুন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 9:04 PM

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র সেই ময়দানের দৃশ্য। এক হাট লোকের সামনে পতিতালয়ের যৌনকর্মী গাঙ্গুবাইয়ের সেই বক্তৃতা, সেই জোশ। তারপর সাংবাদিককে বলা সেই সংলাপ, গিয়ে সবাইকে বলে দিন, ‘চোখ নামিয়ে নন, ময়দানে চোখ মিলিয়ে কথা বলেছে গাঙ্গুবাই…!’ সবাই বাহ্ বাহ্ করে ওঠে। কোথা থেকে আলিয়া পেয়েছিলেন এই অভিনয়ের অনুপ্রেরণা। এই ‘সোয়্যাগ’। জানিয়েছেন নিজেই। তিনি নাম নিয়েছেন দক্ষিণের এক অভিনেতার।

সেই অভিনেতাও একই রোয়াব নিয়ে অভিনয় করেছেন দক্ষিণের একটি সাম্প্রতিক ছবিতে। ছবির হিন্দি ডাবিংও আলোচনার বিষয় হয়ে উঠেছে। ছবির নাম ‘পুষ্পা: দ্য রাইজ়’। অভিনেতার নাম আল্লু অর্জুন। আলিয়া মনে করেন তিনি হাসের মতো হাঁটেন। কিন্তু পুষ্পা দেখার পর আলিয়া আল্লুর থেকে অনুপ্রেরণা নিয়েছেন। পুষ্পা রাজের সোয়্যাগটাই তিনি নিয়ে এসেছেন গাঙ্গুবাইতে। এক সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, “সোয়্যাগ বিষয়টা অনুভব করার বিষয়। ট্যালেন্টের মতোই…”।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে কাজ করার পর সঞ্জয় লীলা ভনসালীর সঙ্গে ফের কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন আলিয়া। পরিচালকও আলিয়ার সঙ্গে কাজ করতে চাইছেন। ভনসালী-ঘনিষ্ঠরা বলেছেন, এবার নাকি আল্লু অর্জুনকে নিয়ে নিজের পরবর্তী ম্যাগনাম ওপাসে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। আল্লুর সঙ্গে নিজের অফিসে মিটিংও করে ফেলেছেন ভনসালী। আল্লুর কারণেই নাকি নিজের তৈরি করা হিরোদের ‘A’ লিস্ট থেকে রণবীর সিংকে বাদ দিয়েছেন ভনসালী। শোনা যাচ্ছে, রণবীরের ‘৮৩’ ফ্লপ করার পরই নাকি তাঁর থেকে মুখ ফিরিয়েছেন ভনসালী। তাঁর জায়গায় চলে এসেছেন আল্লু।

ভনসালীর ‘আল্লু’প্রীতি ও আলিয়ার সঙ্গে ফের কাজ করার আগ্রহই কি আলিয়াকে আল্লুর জন্য প্রশংসা করতে বাধ্য করছে? সঞ্জয়ের পরবর্তী ছবিতে কি আলিয়া-আল্লু জুটি হিসেবে কাজ করতে চলেছেন? বলবে সময়।

আরও পড়ুন: Allu-Ranveer-Bhansali: ‘৮৩’ ফ্লপ, তাই রণবীর সিং বাদ, ‘পুষ্পা’হিট আল্লুকে নিয়েই ভনসালীর পরবর্তী ছবি

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: মৃত অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে কী হতে চায়? TV9 বাংলাকে যা বলল সাইনা…

আরও পড়ুন: Abhishek Chatterjee on demise: … মনে হল, এ সব শুনলে অভিষেকের আত্মা কোনওদিনই শান্তি পাবে না: ‘মিঠুদা’র স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়