Allu-Ranveer-Bhansali: ‘৮৩’ ফ্লপ, তাই রণবীর সিং বাদ, ‘পুষ্পা’হিট আল্লুকে নিয়েই ভনসালীর পরবর্তী ছবি

New Bhansali Magnum Opus: সম্প্রতি একটি দক্ষিণী ছবি সকলের মনে জায়গা করে নিয়েছে। সেই ছবিতে একটি বিখ্যাত সংলাপও রয়েছে, 'ম্যায় ঝুকেগা নেহি...'।

Allu-Ranveer-Bhansali: '৮৩' ফ্লপ, তাই রণবীর সিং বাদ, 'পুষ্পা'হিট আল্লুকে নিয়েই ভনসালীর পরবর্তী ছবি
ভনসালীর ক্যাম্পে রণবীর 'আউট', আল্লু 'ইন'...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 2:03 PM

রণবীর সিংয়ের ‘৮৩’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ফলে অভিনেতাকে নিজের ‘A’ লিস্ট থেকে বাদ দিলেন সঞ্জয় লীলা ভনসালী। বলি অন্দরের কথিত আছে, ছবির গল্প ভাল হোক বা খারাপ, পরিচালক সবসময় তারকাদের সঙ্গেই কাজ করেন। ৯০-এর দশকে যখন সলমন খান জনপ্রিয় ছিলেন, তাঁর সঙ্গে কাজ করেছিলেন ভনসালী। ঋত্বিক যখন টপ হিরো ছিলেন, তাঁকে নিয়ে কাজ করেছিলেন। রণবীরের একটি ৮৩ ফ্লপের পর তাঁকে নিজের সেরা হিরোর তালিকা থেকে বাদ দিলেন খুঁতখুঁতে পরিচালক। শোনা যাচ্ছে, নতুন অভিনেতা সেই জায়গায় এসেছেন। এবং তাঁকে নিয়েও ভনসালী ছবি তৈরি করতে চাইছেন। তাঁর সঙ্গে নিজের মুম্বইয়ের অফিসে দীর্ঘক্ষণ মিটিংও করেছেন ভনসালী। সে তিনি?

তিনি হলেন…

সম্প্রতি একটি দক্ষিণী ছবি সকলের মনে জায়গা করে নিয়েছে। সেই ছবিতে একটি বিখ্যাত সংলাপও রয়েছে, ‘ম্যায় ঝুকেগা নেহি…’। ঠিক ধরেছেন, ছবির নাম ‘পুষ্পা: দ্য রাইজ়’। অভিনেতার নাম আল্লু অর্জুন। পুষ্পায় আল্লু অর্জুনের অভিনয় সকলের মন জয় করেছে। বলিউডেও তিনি ছেয়ে গিয়েছেন। এই আল্লুই এখন সঞ্জয়ের প্রিয় অভিনেতা। তাঁকে নিয়েই ছবি তৈরি করার আগ্রহ প্রকাশ করেছেন সঞ্জয় লীলা ভনসালী।

অনেকেই বলতে শুরু করেছেন পুষ্পার কারণে ভনসালীর ক্যাম্প থেকে রণবীর ‘আউট’ এবং আল্লু অর্জুন ‘ইন’। ভনসালীর ঘনিষ্ঠরা বলছেন, আল্লু অর্জুনের সঙ্গে দীর্ঘ বৈঠক হয়েছে পরিচালকের। হয়তো পরবর্তী ছবি তাঁকে নিয়েই তৈরি করবেন ভনসালী। সেখানে ফোকাসে থাকবেন কেবল আল্লুই।

ভনসালী সূত্র এও জানাচ্ছে, কিছুদিন আগে আল্লু অর্জুনের সঙ্গে একটি ছবি অফার করেছিলেন রণবীর। যা করতে তিনি নাকি মানা করে দিয়েছেন। এর পর আল্লুকে ভেবেই একটি ছবির গল্প লিখেছেন ভনসালী। শিগগিরই শুরু হবে এই ছবির প্রস্তুতিও। এর জন্য প্রযোজকও খোঁজা শুরু করে দিয়েছেন ভনসালী।

আরও পড়ুন: Ganesh Acharya: প্রাক্তন মহিলা সহকারীর উপর গোয়েন্দাগিরি, অশালীনতার অভিযোগ গণেশ আচার্যর বিরুদ্ধে, ফের ফাঁসলেন কোরিওগ্রাফার

আরও পড়ুন: Rituparna Sengupta: এবার প্রিয়জন হারা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সময়টা সত্যিই ভাল যাচ্ছে না টলি কুইনের

আরও পড়ুন: Swastika Mukhopadhyay: ‘ঘন কুয়াশায় বাবাকে খুঁজে পাওয়ার একমাত্র উপায় ছিল হলুদ সোয়েটার…’, কাশ্মীরে গিয়ে বার বার মনে হয়েছে স্বস্তিকার