Rituparna Sengupta: এবার প্রিয়জন হারা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সময়টা সত্যিই ভাল যাচ্ছে না টলি কুইনের

Rituparna Sengupta-Tollywood Star: ছোটবেলার ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা।

Rituparna Sengupta: এবার প্রিয়জন হারা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সময়টা সত্যিই ভাল যাচ্ছে না টলি কুইনের
ঋতুপর্ণা সেনগুপ্ত ও তাঁর বন্ধু-বান্ধবীরা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 02, 2022 | 7:18 AM

সময়টা ভাল যাচ্ছে না টলি-কুইন ঋতুপর্ণা সেনগুপ্তর। একের পর-এক সমস্যায় জর্জরিত তিনি। বেশ কিছুদিন ছিলেন বিমান সংস্থার সঙ্গে ঝামেলায়। বিমান ধরতে না পারা নিয়ে বেগ পেতে হয়েছে ঋতুপর্ণাকে। সেই সমস্যা মিটতে না-মিটতেই আরও একটি শোকের মুখোমুখি ঋতুপর্ণা। এবার তিনি হারালেন তাঁর ছোটবেলার বান্ধবীকে। ক্যান্সারের আক্রান্ত ছিলেন তাঁর বান্ধবী ইন্দুমতি। তাঁদের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা। একদল অল্প বয়সি ছেলেমেয়ে। কারও পরনে শাড়ি, কেউ পরে আছেন সালোয়ার। একটি ছোট ছেলেও আছে সেই ছবিতে। ঋতুপর্ণাকে সেই ছবিতে দেখলে অবাক হবেন। উস্কোখুস্কো চুলে ‘বেগমজান’!

পোস্টটি শেয়ার করে বান্ধবী ইন্দুমতির বর্তমানের একটি ছবিও তিনি দিয়েছেন। পোস্টের সঙ্গে লিখেছেন, “ক্যান্সারের কারণে আমার ছেলেবেলার প্রিয় বান্ধবীকে হারালাম। মন ভাল নেই। ওর আত্মার শান্তি কামনা করি। আমাদের ছেলেবেলা সেরা ছিল। আমাদের ছেলেবেলা সরল ও সাধারণ ছিল। ইন্দুমতি তোমাকে সারাজীবন মনে রাখব। মনে রাখব তোমার সবুজ স্মৃতিকে। ওম শান্তি।”

দিন কয়েক আগে এক বিমান সংস্থার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ফ্লাইট মিস করেছিলেন। আমেদাবাদে শুটিং ছিল তাঁর। যাওয়ার কথা ছিল আমেদাবাদ থেকে আরও কয়েক ঘণ্টা দূরত্বে। শুটিংয়ের সময় ছিল ১০ থেকে ১০.৩০ মিনিট। বোর্ডিংয়ের সময় ছিল ৪.৪০ মিনিট। তিনি পৌছোন ৫.১০-৫.১২ মিনিটে। আধ ঘণ্টা বাকি ছিল প্লেন ওড়ার জন্য। কিন্তু বিমান কর্তৃপক্ষ কিছুতেই তাঁকে বিমানে উঠতে দেননি, বোর্ডিং সময় শেষ হয়ে গিয়েছে বলে। এ প্রসঙ্গে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছিলেন ঋতুপর্ণা।

TV9 বাংলাকে বলেছিলেন, “আমি দেখতে পাচ্ছি তখনও প্লেনের সিঁড়ি ওঠানো হয়নি। অথচ আমি বারবার অনুরোধ করা সত্ত্বেও উঠতে দিল না। আর একটা অদ্ভুত বিষয় দেখলাম, ৫.৪০ মিনিটের প্লেন উড়ে গেল ৫.২৬ মিনিটে। অথচ যাত্রী তখনও বোর্ডিং করেনি। ওদের বিমানসেবা কতবার নিয়েছি। চেনে সকলে আমাকে। ক’দিন আগেই ইমতিয়াজের (আলি) সঙ্গে এই সংস্থার বিমানে ট্রাভেল করছিলাম। আমায় সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। নয় নয় করে বেশ কয়েক বার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। একসঙ্গে কত ছবি তুলেছি। আর এবার আমার সঙ্গে এমন করল। পুরো শিডিউল ঘেঁটে দিল আমার।”

বিমানকাণ্ড নিয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের কাছে ক্ষমাও চেয়েছে বেসরকারি বিমান সংস্থাটি।

আরও পড়ুন: Karan Johar: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে ভূয়সী প্রশংসা করলেন করণ জোহর, উপদেশ দিলেন নতুন পরিচালকদেরও

আরও পড়ুন: Swastika Mukhopadhyay: ‘ঘন কুয়াশায় বাবাকে খুঁজে পাওয়ার একমাত্র উপায় ছিল হলুদ সোয়েটার…’, কাশ্মীরে গিয়ে বার বার মনে হয়েছে স্বস্তিকার

আরও পড়ুন: Mandana Karimi: মদ্যপ থাকার অভিযোগে ইরানে গ্রেফতার মান্দানা কারিমি, ৮৫ ঘা মারের সাক্ষী অভিনেত্রী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla