Alia-Ranbir: আচমকাই এক ছেলের ছবি শেয়ার করলেন আলিয়া, ঠিক যেন রণবীরের মুখ, নেটপাড়ায় শোরগোল

Viral Picture: বর্তমানে আলিয়া ভাট ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ব্রহ্মাস্ত্র ছবির কাজ নিয়ে। যা সকলের নজরের কেন্দ্রে।

Alia-Ranbir: আচমকাই এক ছেলের ছবি শেয়ার করলেন আলিয়া, ঠিক যেন রণবীরের মুখ, নেটপাড়ায় শোরগোল
রণবীর কাপুর ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 6:44 PM

বর্তমানে খবরের শিরোনামে মাঝে মধ্যেই জায়গা করে নিচ্ছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ে থেকে শুরু করে সন্তান নেওয়ার সিদ্ধান্ত, দুজনের একসঙ্গে প্রথম পর্দায় অভিনয় করা, সবই এক কথায় বলতে গেলে এই বছরই করে চলেছেন জুটি। এক সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেছিলেন, এই বছরটা তাঁর কাছে ঘটনা বহুল।  ফলে বছর ভোর তাঁদের নজরে রেখে চলেছে ভক্তমহল। ঝড়ের গতিতে ভাইরাল প্রতিটা খবর। এবার ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে তুলতে আরও একবার বোমা ফাটালেন আলিয়া ভাট। আচমকাই একটি ছেলের ছবি শেয়ার করে বসলেন তিনি। ঠিক যেন রণবীরের মুখ কেটে বসানো। কী ভাবছেন রালিয়ার সন্তান! না, সেই সুখবর পেতে এখনও বেশকিছুটা দেরি।

চলতি বছর বিয়ের পর পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেছেন এই জুটি। ফলে প্রতিমুহূর্তে ভক্তরা অপেক্ষায় রয়েছে সুখবের। তবে এখনই নয়। বরং রণবীরের মত একটু ছেলের ছবি শেয়ার করলেন আলিয়া। আসল খবর হল এই ছবি একটি বিজ্ঞাপন শ্যুটের। যেখানে দেখা গেল একটি বাচ্চা ছেলে ও একটি বাচ্চা মেয়েকে। যেখানে ছেলেটিকে এক জোরা যেন ছোটবেলার রণবীরের আখ্যাই দিল নেটিজ়েনরা।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

এবার সেই  ছবির কমেন্ট বক্স ভরে উছল নানা মন্তব্যে। বর্তমানে আলিয়া ভাট ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ব্রহ্মাস্ত্র ছবির কাজ নিয়ে। যা সকলের নজরের কেন্দ্রে। প্রথম পর্দায় রণবীরের সঙ্গে আলিয়ার আত্মপ্রকাশ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির দুটি গান। যা সকলের নজর কাড়ে। এখন লক্ষ্যে এই ছবি, আদেও কি তা পারবে বলিউডের বক্স অফিসকে ছন্দে ফেরাতে, সেই প্রশ্নের অপেক্ষায় দিনগুনছেন সকলেই। সদ্য মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ডার্লিংস। ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া বর্তমান। তবে আলিয়া এখন বেশ কিছুটা পরিবারের সঙ্গেই সময় কাটাতে ইচ্ছুক। তাঁর কথায়, রণবীর এখন আগের থেকে অনেক বেশি কেয়ারিং। যত্ন নিচ্ছে যতটা সম্ভব, বেড়েছে দায়িত্বও।