‘পুরুষ খুঁজছি…’ ডেটিং অ্যাপে অনুরাগ-কন্যার ‘প্রোফাইল’ নিয়ে শোরগোল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jun 09, 2021 | 4:30 PM

ব্যক্তিগত জীবনে অনুরাগ-কন্যা আলিয়া সিঙ্গল নন। তাঁর বয়ফ্রেন্ড শন গ্রেগরি। মাঝেমধ্যেই তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন আলিয়া।

'পুরুষ খুঁজছি...' ডেটিং অ্যাপে অনুরাগ-কন্যার 'প্রোফাইল' নিয়ে শোরগোল
আলিয়া কাশ্যপ

বড় বড় করে লেখা রয়েছে নাম…বয়স ১৯, নিবাস মুম্বই। রিলেশনশিপ স্টেটাসে লেখা রয়েছে সিঙ্গল। বায়োতে লেখা, ‘পুরুষ খুঁজছি’। অথচ এ সবের কিছুই আগেভাগে জানতেন না আলিয়া! নজরে আসতেই অবাক স্টারকিড!

এ বার ভুয়ো প্রোফাইলের জালে অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। ডেটিং অ্যাপে তাঁর নামে ফেক প্রোফাইল বানিয়ে আমত্রণ জানানো হয়েছে ডেটে যাওয়ার। খবর কানে আসতেই এ বার ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করে সাবধান করলেন আলিয়া।

এই সেই স্ক্রিনশট

আলিয়া লিখেছেন, “অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে মেসেজ করে জানিয়েছে, ওকে কিউপিড নামক এক ডেটিং অ্যাপে আমার নাম, ছবি এবং পরিচয় ব্যবহার করে একটি ফেক প্রোফাইল খোলা হয়েছে। আপনাদের আবারও জানিয়ে রাখি ওই ডেটিং অ্যাপে আমি নেই। আপনারা দয়া করে প্রোফাইলটি ব্লক করুন অথবা রিপোর্ট করুন।”

আলিয়ার শেয়ার করা স্ক্রিনশটে পরিষ্কার দেখা যাচ্ছে ওই ভুয়ো প্রোফাইলের পরিচিতি বিভাগেও লেখা হয়েছে ওই অ্যাকাউণ্টের মালিক আদপে অনুরাগ কাশ্যপের মেয়ে। লেখা রয়েছে, “ইন্ডাস্ট্রির ছেলেরা দেখা করো। আমি আলিয়া। অনুরাগ কাশ্যপের মেয়ে।”

ব্যক্তিগত জীবনে আলিয়া সিঙ্গল নন। তাঁর বয়ফ্রেন্ড শন গ্রেগরি। মাঝেমধ্যেই তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন আলিয়া। হঠাৎই ডেটিং অ্যাপের ভুয়ো প্রোফাইলের ঝামেলার যারপরনাই বিরক্ত ওই স্টারকিড।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla