বিশেষ বান্ধবীর জন্মদিন, কীভাবে সেলিব্রেট করলেন আরবাজ খান?

জর্জিয়া পেশায় মডেল। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক গড়ে ওঠে।

বিশেষ বান্ধবীর জন্মদিন, কীভাবে সেলিব্রেট করলেন আরবাজ খান?
আরবাজ খান।
Follow Us:
| Updated on: May 21, 2021 | 5:04 PM

১৯৯৯ থেকে ২০১৭। নেহাত কম সময় নয়। এত গুলো বছর দাম্পত্যের সম্পর্কে ছিলেন আরবাজ খান (Arbaaz Khan) এবং মালাইকা আরোরা। ২০১৭-এ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ ঘটে। মালাইকা যে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন, তা বলিউডে সকলেই জানেন। নতুন সম্পর্কে জড়িয়েছেন আরবাজও। তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রেয়ানি। শুক্রবার তাঁর জন্মদিন নিজের মতো করে সেলিব্রেট করলেন আরবাজ।

জর্জিয়া পেশায় মডেল। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক গড়ে ওঠে। করোনা পরিস্থিতিতে মুম্বইয়ে নিজের বাড়িতেই জর্জিয়ার জন্মদিন সেলিব্রেট করলেন আরবাজ। কেক কেটে সেলিব্রেশনের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেতা তথা প্রযোজক আরবাজ। এই আয়োজনে জর্জিয়া যে কত খুশি, তা ধরা পড়েছে তার এক্সপ্রেশনেই। জর্জিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের ভিডিয়ো শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by Nir_haan (@nir_haan)

আগেই এক সাক্ষাৎকারে আরবাজের সঙ্গে বিশেষ সম্পর্ক নিয়ে জর্জিয়া জানিয়েছিলেন, তিনি কর্মসূত্রে আগে থেকেই আরবাজকে চিনতেন। তিনি বলেছিলেন, “আমরা অলরেডি অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছি। আরবাজকে খুব ভাল করে চিনি। যদি কখনও বিয়ে করি, নিশ্চয়ই সকলকে জানাব। তাতে আমার কোনও সমস্যা নেই। তার আগে কেউ যদি কিছু এই সম্পর্ক নিয়ে নিজেদের মতো কল্পনা করে নেন, করতে পারেন। কারণ কারও কল্পনার উপর তো কোনও নিয়ন্ত্রণ নেই আমার।”

জর্জিয়ার পরিবারের বাকি সদস্যরা ইতালিতে থাকেন। তিনি কর্মসূত্রে মুম্বইয়ের বাসিন্দা। মডেলিংয়ের পাশাপাশি তিনি অভিনয়ও করতে চান। কিন্তু তেমন সুযোগ পাননি। এ প্রসঙ্গে জর্জিয়া সাংবাদিকদের বলেন, “আমি ঘণ্টার পর ঘণ্টা অডিশন দিতে গিয়ে বসে থেকেছি। তারপর আমাকে বাদ দেওয়া হয়েছে দুটো কারণে। এক আমার ত্বক অত্যন্ত ফর্সা। আর দুই সকলেই ভাবেন, আমি হিন্দি বলতে পারব না। ফলে ভাল প্রজেক্ট পাওয়া খুব কঠিন।”

আরও পড়ুন, প্রতিযোগীর দুঃখ দেখানো হয়, ‘ইন্ডিয়ান আইডল’-এর সমালোচনায় অভিজিৎ সাওন্ত