Helen: ‘হেলেনের সঙ্গে বাবার সম্পর্ক একটা দুর্ঘটনা’, সৎ মাকে নিয়ে মুখ খুললেন আরবাজ

Relation: পরিবারকে কোনও বিপদের মুখে ঠেলে দেননি, যোগ্য সম্মান দিয়েছিলেন, তা বারে বারে স্বীকার করে নিতে দেখা যায় সলমন খান বা তাঁর ভাইদের।

Helen: 'হেলেনের সঙ্গে বাবার সম্পর্ক একটা দুর্ঘটনা', সৎ মাকে নিয়ে মুখ খুললেন আরবাজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2023 | 2:14 PM

সলমন খানের বাবা সেলিম খানের জীবনে যখন হেলেন আসেন, তখন তাঁদের বয়স খুবই কম। সৎ মা কেমন হয়, বোঝার ক্ষমতা তাঁদের ছিল না। তবে মায়ের মানসিক পরিস্থিতি সেই সময় ঠিক কেমন ছিল তা তাঁরা অনুমান করতে পারেন। পরতে-পরতে তাঁদের জীবনে জড়িয়ে থাকা এই একটি নাম হেলেন অএকটা সময়ের পর অভ্যাসে পরিণত হয়। তবে সেলিম যে তাঁর পরিবারকে কোনও বিপদের মুখে ঠেলে দেননি, যোগ্য সম্মান দিয়েছিলেন, তা বারে বারে স্বীকার করে নিতে দেখা যায় সলমন খান বা তাঁর ভাইদের। এবার সেই সৎ মা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা আরবাজ খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, হেলেনের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল।

তবে আরবাজের কথায়, সেলিম অর্থাৎ তাঁর বাবার সঙ্গে হেলেনের সম্পর্ক এক প্রকার মানসিক দুর্ঘটনা মাত্র। এটা কোনও জেনে শুনে বুঝে করা ভুল নয়। যতে এই সম্পর্কের জন্য তখনই তিনি তাঁর অতীতকে ভুলে যাননি। যথেষ্ট ভালবাসা দিয়েছেন তাঁর সন্তানদের। পাশাপাশি তাঁর প্রথম পক্ষের স্ত্রীকেও যথেষ্ট আগলে রেখেছিলেন।

বাবার সঙ্গে সৎ মায়ের সম্পর্ক প্রসঙ্গে মুখ খুলে এমনটাই জানিয়েছিলেন অভিনেতা। সলমন খানের সঙ্গে হেলেনের সম্পর্কের গভীরতার কথা কম বেশি সকলেই জানেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁদের তোলা একাধিক ছবি থেকে শুরু করে সাক্ষাৎকার। সলমন খানে জানিয়েছিলেন তাঁর বাড়িতে এক অন্য পরিবেশ বন্তমান। হেলেন ও তাঁর মা এক সঙ্গে এক বাড়িতেই থাকেন।

তবে আরবাজ খান একটা বিষয় স্পষ্ট করেছিলেন ছিলেন এই প্রসঙ্গে, যে ইচ্ছাকৃত এই সম্পর্ককে জোর করে তাঁদের ওপর চাপিয়ে দেননি সেলিম খান, বরং হেলেনের সঙ্গে তিনি মানসিকভাবে জড়িয়ে যাওয়ার ফলেই এই সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন।