Ajun Kapoor: প্রেমিকা মালাইকার বিয়ে, দাঁড়িয়ে দেখছেন অর্জুন, হাতে পানীয়, ছবি দেখে অবাক নেটপাড়া

Unseen Picture: না, এই দুইয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় নতুন কিছু নয়। তবে মালাইকার বিয়ের আসরে ছোট্ট অর্জুনকে দেখে চমকে যেতেই পারেন।

Ajun Kapoor: প্রেমিকা মালাইকার বিয়ে, দাঁড়িয়ে দেখছেন অর্জুন, হাতে পানীয়, ছবি দেখে অবাক নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 12:45 PM

করিনার তখম মাত্র ১১ বছর বয়স। সইফ আলি খানের বিয়েতে পরিবারের সঙ্গে গিয়েছিলেন অতিথি হয়ে। হাতে উপহার তুলে দিয়ে জানিয়েছিলেন শুভেচ্ছা, না, কেবল শুভেচ্ছা নয়, সঙ্গে আঙ্কেল শব্দটাও ছিল যুক্ত। সেই করিনা কাপুরই যে একটা সময় সইফ আলি খানের স্ত্রী হবেন, সে কথা কার জানা ছিল! অনেকের কাছে সেই ছবি আজও অবাক কাণ্ডের মতোই। এক কথায় অবিশ্বাস্যও বটে। তবে তেমনটাই ঘটেছিল সইফ আলি খান ও অমৃতি সিং-এর বিয়ের আসরে। এবার ভাইরাল মালাইকা ও অর্জুন কাপুরের ছবি।

না, এই দুইয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় নতুন কিছু নয়। তবে মালাইকার বিয়ের আসরে ছোট্ট অর্জুনকে দেখে চমকে যেতেই পারেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই অদেখা অর্জুন কাপুরের ছবি। অতিথি হিসেবে মালাইকাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন আরবাজের পরিবারের তরফ থেকে। বনি কাপুর ও সলমন খান খুব ভাল বন্ধু ছিলেন। সেই সুত্রেই নিমন্ত্রণ। তবে ছোট্ট অর্জুনই যে একটা সময় মালাইকার মনে জায়গা করে নেবে তখন জানা ছিল না কারুরই। তাই প্রেমিকার বিয়েতে মজা করে কোল্ডিং-স খাচ্ছেন অর্জুন কাপুর। সেই ছবি দেখা মাত্রই হেসে লুটোপুটি নেটদুনিয়া।

না, তবে এ ছবি বর্তমানে সম্ভব নয়। আরবাজের সঙ্গে বিয়ের সেই পুরোনো ছবি বর্তমানে অসম্ভব। তবে বিয়ের সানাই বাজবে কবে তার নেই কোনও উত্তর। অর্জুন কাপুর ও মালাইকা এখন লিভইনের আছেন। একে অন্যের সঙ্গে ভরসা বিশ্বাসের সভ্হে সংসার করে চলেছেন। তবে বিয়ে প্রসঙ্গে উঠলে এড়িয়ে যাওয়া নয়, অর্জুন কাপুর সাফ জানিয়ে দেন, যে আর কিছুটা সময় নিতে চান তিনি। যদিও মালাইকা এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি। একই সঙ্গে থাকেন এখন তাঁরা। সন্তানের জন্য মাঝে মধ্যে আর্বাজের সঙ্গে দেখা হয় মালাইকার। এভাবেই চলছে দুই জুটির জীবন।