Happy Birthday Malaika: ‘আমারই থেকো’, মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অর্জুন

Malaika Arora: ছেলের সঙ্গেও এদিন দেখার করার পরিকল্পনা থাকে প্রতিবছর মালাইকার। বর্তমানে এই জুটি বিটাউনের অন্যতম ফ্যাশনিস্তা জুটি।

Happy Birthday Malaika: 'আমারই থেকো', মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অর্জুন
এবার আরও একবার অর্জুন কাপুর প্রমাণ করলেন, মালাইকা আরোরা ঠিক কতটা পারফেক্ট তাঁর জন্য। অর্জুনের কথায়, তিনি নিজের মতো করে মালাইকার সঙ্গে থাকতে পারেন। মালাইকা কোনও বিষয় নিজের ইচ্ছা অনিচ্ছা চাপিয়ে দেন না।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2022 | 8:17 PM

মালাইকা আরোরার জন্মদিন বলে কথা। বছর বচর এই বিশেষ দিনটি প্রতিটা মানুষের জীবনেই আসে। তবে মালাইকার ক্ষেত্রে জন্মদিনের অর্থ ঠিক যেন একটি সংখ্যার যোগফল। সেই সূত্রেই জন্মদিনে প্রতিবছরের মতই লাস্যময়ী মালাইকা আরোরা। বিটাউনে মধ্য রাত থেকে চলছে সেলিব্রেশন। একের পর এক সেলেবরা জানাচ্ছেন শুভেচ্ছাবার্তা। বাদ পড়লেন না করিনা কাপুর থেকে শুরু করে রিয়া কাপুর। প্রেমিক অর্জুন কাপুরকেও এদিন শুভেচ্ছা জানাতে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পাতায়।

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর কারুর অজানা নয়। একের পর এক ছবি প্রকাশ্যে আনেন তাঁরা নিজেরাই। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে কোনও কিন্তুই থাকে না ভক্তদের মনে। তবে বিবাহ প্রসঙ্গে প্রশ্ন করলে একপ্রকার এড়িয়ে যেতেই দেখা যায় অর্জুন কাপুরকে। তিনি সাফ জানান যে তিনি কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। সেই সূত্রেই এখন পরিবার নিয়ে ভাবছেন না। তবে মালাইকা এই প্রসঙ্গে বেশ উৎসাহ প্রকাশ করেছেন।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

এবার সেই মনের মানুষকেই জন্মদিনে অর্জুন কাপুর লিখলেন- আমারই থেকো। মুহূর্তে পোস্ট ভরে যায় লাইকে ও কমেন্টে।  মিরারে তোলা একটি ছবি তিনি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন এদিন। পাশাপাশি তিনি এদিন প্রতি বছরের মতই রাখেন এক বিশেষ পার্টির ব্যবস্থা। যেখানে মালাইকার বন্দু মহলের দাপট প্রতিবারই চোখে পড়ে। এবারও তেমনই এক পার্টিতেই হবে মাল্লার জন্মদিন সেলিব্রেশন। একাধিক কেক সেখানেই এসে পৌঁছে যায়। অন্যদিকে ছেলের সঙ্গেও এদিন দেখার করার পরিকল্পনা থাকে প্রতিবছর মালাইকার। বর্তমানে এই জুটি বিটাউনের অন্যতম ফ্যাশনিস্তা জুটি। সম্প্রতি ব়্যাম্পে আগুন ধরিয়েছিলেন মালাইকা আরোরা।