Malaika Arora Pregnancy: অন্তঃসত্ত্বা মালাইকা! খবর প্রকাশ্যে আসতেই মেজাজ হারালেন অর্জুন

Relationship: মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ চর্চিত জুটির নাম। পর্দায় তাঁরা থাকুক বা নাই থাকুক, তাঁদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বর্তমান। তাঁদের প্রেম কাহিনি সকলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে থাকেন।

Malaika Arora Pregnancy: অন্তঃসত্ত্বা মালাইকা! খবর প্রকাশ্যে আসতেই মেজাজ হারালেন অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 12:18 PM

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কের সমীকরণ ঠিক কেমন, তা জানার জন্য মুখিয়ে থাকেন কম বেশি সকলেই। কবে বিয়ে, এই প্রশ্নের উত্তর দিতে দিতে এক প্রকার ক্লান্ত এই জুটি। যদিও তাঁদের এই নিয়ে তেমন কোনও মাথাব্যথা নেই। দিব্যি প্রেম করছেন তাঁরা। লকডাউন থেকেই লিভইন করতে শুরু করেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁদের প্রতিটা পোস্ট। তবে প্রকাশ্যে সম্পর্কের রসায়ন এতটা মধুর হলেও পিছনে তাঁরা ঠিক কেমন সময় কাটায়? মালাইকার সঙ্গে ঘর করার অভিজ্ঞতাই বা কেমন? কবে বিয়ে করছেন তাঁরা, সম্পর্কের ভবিষ্যত কি? সন্তানের বিষয় কী ভাবছেন তাঁরা? এই সকল প্রশ্নের উত্তর জানার জন্য মুখিয়ে থাকে। তাই বলে যা খুশি তাই রটে যাবে? সংবাদমাধ্যমের উদ্দেশে এবার কড়া বার্তা দিলেন অর্জুন কাপুর। মালাইকা অন্তঃসত্ত্বা? খবর ছড়িয়ে পড়তেই মেজাজ হারালেন অর্জুন।

একবার নয়, একাধিকবার মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের নামে নানা গুজব ছড়িয়েছে। কখনও বিচ্ছেদ, কখনও আবার সামনে এসেছে তাঁদের সম্পর্কের মাঝে থাকা নান খুঁটিনাটি খবর। তালিকা থেকে বাদ পড়েনি মালাইকা আরোরার অন্তঃসত্ত্বা হওয়ার খবরও। তবে এবার আর চুপ থাকতে পারলেন না অর্জুন কাপুর। স্পষ্ট জানিয়ে দিলেন, তাঁকে এই বিষয়গুো ভীষণভাবে প্রভাবিত করে। বলিউড বাবলকে এই প্রসঙ্গে অর্জুন বলেন, নেগেটিভিটি খুব সহজেই ছড়িয়ে দেওয়া যায়। আমরা অভিনেতা। আমাদের ব্যক্তিগত জীবন সবসময় ব্যক্তিগত থাকে না। এই পেশায় আসার সঙ্গে সঙ্গে এই বিষয়গুলোর প্রতিগ্রহণ যোগ্যতা রাখতে হয়। তবে আমার মনে হয়, আমরা সকলেই আপনাদের ওপর নির্ভরশীল দর্শকদের কাছে পৌঁছনোর ক্ষেত্রে। দিনের শেষে আমরাও মানুষ। এমন কিছু লিখতে যাওয়ার আগে আমাদের সঙ্গে কথা বলেনিন। এটা খুব প্রয়োজনীয়। এটা যাচাই করা প্রয়োজন, এটা অনুমান হতে পারে না।

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ চর্চিত জুটির নাম। পর্দায় তাঁরা থাকুক বা নাই থাকুক, তাঁদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বর্তমান। তাঁদের প্রেম কাহিনি সকলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে থাকেন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই মালাইকা আরোরা প্রকাশ্যে এনেছে তাঁর ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর। তবে এখনই বিয়ে নয়, লিভইন সম্পর্কে রয়েছেন তাঁরা। বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী। সম্প্রতি বিয়ে প্রসঙ্গে মালাইকা প্রথমেই জানান, বিয়ের কোনও বয়স হয় না, তাই কোনও তাড়া নেই। বর্তমানে তাঁরা প্রি-হানিমুন চুটিয়ে উপভোগ করছেন।