Aryan Khan drug case: শুধুমাত্র বিস্কুট খেয়ে থাকছেন আরিয়ান, খারাপ হচ্ছে শরীর?

Aryan Khan drug case: ঘটনাক্রম দেখে সুপ্রিম কোর্টের আইনজীবি খুশবু জৈন জানিয়েছেন, এ সময় আরিয়ান যত প্রচারের আলোয় থাকবেন, তত তাঁর সুনাম নষ্ট হবে।

Aryan Khan drug case: শুধুমাত্র বিস্কুট খেয়ে থাকছেন আরিয়ান, খারাপ হচ্ছে শরীর?
দীর্ঘ প্রতীক্ষার পর জামিন পেয়েছেন আরিয়ান খান। তবু জামিন পেয়েও বন্দিদশা হয়তো পুরোপুরি ঘুচবে না শাহরুখ পুত্রের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আদালতে তাঁর জামিনের পরিপ্রেক্ষিতে বেশ কিছু শর্ত পেশ করা হয়েছিল। সেই শর্তই যদি উচ্চ আদালত মেনে নয় তবে এ বার থেকে কথাবার্তা থেকে যাতায়াত আরিয়ানের সব কিছুই নিয়ন্ত্রিত হবে কড়া ভাবে। যার জেরে কার্যত বন্দিই থাকবেন আরিয়ান। ব্যক্তি স্বাধীনতা খর্ব হতে পারে অনেকাংশেই। কী সেই শর্তগুলি? দেখে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 7:59 AM

গতকাল অর্থাৎ বুধবার আরিয়ান খানের মামলার শুনানির শেষ হয়নি। আজ বৃহস্পতিবার ফের আদালতে মাদক কান্ডের শুনানি হবে। ফলে গতকাল রাতেও আর্থার রোড সংশোধনাগারে কাটাতে হয়েছে শাহরুখ পুত্রকে। সূত্রের খবর, সাধারণ বিচারাধীনের মতোই থাকতে হচ্ছে আরিয়ানকে। খেতে দেওয়া হচ্ছে সংশোধনাগারের খাবার। শোনা যাচ্ছে সেই খাবার খেতে নাকি অস্বীকার করেছেন আরিয়ান।

সূত্রের খবর, সংশোধনাগারের দেওয়া লাঞ্চ বা ডিনার খাননি আরিয়ান। শুধুমাত্র বিস্কুট খেয়েছেন। সংশোধনাগারের ক্যান্টিন থেকে জল কিনে খেয়েছেন এই স্টার কিড। একসঙ্গে নাকি ১২ বোতল জল কিনেছেন আরিয়ান। তাঁর বন্ধুরাও সংশোধনাগারের খাবার নাকি খাননি। এর ফলে সকলেরই শারীরিক অবস্থার ধীরে ধীরে অবনতি হচ্ছে বলে খবর। আদালত এখনও আরিয়ান এবং তাঁর বন্ধুদের বাড়ির খাবার খাওয়ার অনুমতি দেননি। ফলে সংশোধনাগারে দেওয়া খাবারই তাঁদের খেতে হবে। সংশোধনাগারে ব্রেকফাস্টে পোহা, লাঞ্চ এবং ডিনারে চাপাটি, সবজি, ডাল, ভাত দেওয়া হয়। এই খাবার পছন্দ নয় বলে নাকি খেতে অস্বীকার করেছেন আরিয়ান।

ঘটনাক্রম দেখে সুপ্রিম কোর্টের আইনজীবি খুশবু জৈন জানিয়েছেন, এ সময় আরিয়ান যত প্রচারের আলোয় থাকবেন, তত তাঁর সুনাম নষ্ট হবে। আইনজীবীরা উল্লেখ করেন, এই মামলায় যাঁরা গ্রেফতার হয়েছে, তাঁদের মধ্যে একমাত্র আরিয়ানের কাছ থেকেই কোনও ড্রাগ বা বেআইনি কোনও জিনিস পাওয়া যায়নি। সাতদিনের বদলে যাতে এনসিবি একদিন সময় নেয়, সেই আর্জি জানান আরিয়ানের আইনজীবী। অন্যদিকে এনসিবির তরফ থেকে বলা হয় জবাব দেওয়ার জন্য সাতদিন সময় দেওয়া প্রয়োজন। আপাতত এনসিবির হেফাজতে নয় আরিয়ান সহ বাকি অভিযুক্তরা আদালতের নির্দেশ অনুযায়ী রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে।

জামিন পেলে প্রভাব খাটিয়ে আরিয়ান প্রমাণ নষ্ট করার চেষ্টা করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছিল এনসিবি। এনসিবি তরফে বলা হয়েছিল, এরা প্রভাবশালী ব্যক্তি। প্রমাণ নষ্ট করার একটা সুযোগ থাকতেই পারে। এই সময়ে জামিন তদন্তের কাজে বাধা সৃষ্টি করতে পারে বলে দাবি করে এনসিবি।

পারিবারিক এই বিপর্যয়ে একেবারে ভেঙে পড়েছেন শাহরুখ খান। নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানান, এখন আর শাহরুখ ‘কিং খান’ নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা। আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বাংলো মন্নতের বাইরেই নাকি তাঁরা বেরনো বন্ধ করে দিয়েছেন। তাঁর এবং তাঁর পরিবারের ভবিষ্যৎ নিয়ে শাহরুখ চিন্তায় রয়েছেন বলে খবর।

আরও পড়ুন, Ayesha Kapur: ‘ব্ল্যাক’-এর পর আর কাজ করলেন না কেন, এখন কী করছেন আয়েশা?