Aamir-Laal Singh Chaddha: অবশেষে সামনে এল আমির খানের বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার

Aamir-Laal Singh Chaddha: ট্রেলারে তাঁর কিছু লুক রাজকুমার হিরানির পি কে ছবি কথা মনে করিয়ে দেবে। ট্রেলারের মাধ্যমে বোঝা যাচ্ছে ছবির প্রতিটি দৃশ্যকে আলাদা জায়গায় শ্যুট করা হয়েছে।

Aamir-Laal Singh Chaddha: অবশেষে সামনে এল আমির খানের বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার
'লাল সিং চাড্ডা' ছবির দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 3:24 AM

আমির খানের (Aamir Khan) ছবি মুক্তি মানেই নানা ধরনের প্রচার কৌশল। এবারও তার ব্যতিক্রম হল না। এখন যেখানে ভিডিয়োর যুগ, সেখানে তিনি তাঁর ছবির প্রথম গান রিলিজ করেন এফএম চ্যানেলে। ট্রেলার লঞ্চের আগে সাংবাদিকদের সঙ্গে খেলেন ফুচকা। আর রবিবার আইপিএল ফাইনালের মাঝে প্রথমবার কোনও ছবির ট্রেলার লঞ্চ হল। এত কিছুর পর কী পাওয়া গেল ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) ছবির ট্রেলার থেকে? ২.৪৫ মিনিটের ট্রেলার থেকে পাওয়া গেল বিশেষ ভাবে সক্ষম শিশু এবং তার মায়ের গল্প। মায়ের প্রেরণায় সেই ছেলে কী কী করে তা-ই দেখতে পাওয়া যাবে ছবিতে। ছবির জন্য আবার নিজেকে নানাভাবে ভেঙেছেন আমির। চেহারার নানা পরিবর্তন দেখা যাবে।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমির খানের মায়ের চরিত্রে অভিনয় করছেন মোনা সিং (Mona Singh)। আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। দক্ষিণের তারকা নাগার্জুন পুত্র নাগা চৈতন্য এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন। এই বছর ১১ অগস্ট মুক্তি পাবে আমিরের ছবি। টম হাংকস  অভিনীত ‘ফরেস্ট গাম্প’ ছবির ভারতীয় রিমেক ‘লাল সিং চাড্ডা’।

ট্রেলারে আমির খান প্রথম দৃশ্যে তাঁর শান্ত কণ্ঠ দিয়ে দর্শকদের হৃদয়ে পৌঁছানোর চেষ্টা করছেন। তবে ট্রেলার দেখে ছবিতে তাঁর কিছু লুক রাজকুমার হিরানির ‘পি কে’-র কথা মনে করিয়ে দেবে। ট্রেলারের মাধ্যমে বোঝা যাচ্ছে ছবির শুটিং হয়েছে ভারতের বিভিন্ন জায়গায়।  কারিনা কাপুর খানকেও ট্রেলারে অন্যরকম লুকে পাওয়া যাচ্ছে। যদিও তার চরিত্রের খুব বেশি কিছু দেখানো হয়নি, তবে বোঝা যাচ্ছে তিনি আমির চরিত্রের ভালবাসার মানুষ।

যেহেতু ‘লাল সিং চাড্ডা’ “ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রিমেক, তাই তুলনা হতে বাধ্য। তবে ট্রেলারটি দেখে বোঝা যাচ্ছে পরিচালক ছবিতে একেবারে ভারতীয় নিজস্বতা দিয়েছে। শনিবার মুম্বাইয়ের মিডিয়ার জন্য ট্রেলারটির কিছু অংশ প্রদর্শন করেন আমির খান। সেখানে তিনি ফুচকা খেয়েছিলেন। ট্রেলার লঞ্চের পর দেখা গেল ছবিতেও আমির ফুচকা খাচ্ছেন।  অনুষ্ঠান চলাকালীন, অভিনেতা ভাগ করে নেন কীভাবে প্রতিটি দৃশ্য ভারতের বিভিন্ন অংশে শ্যুট করা হয়েছে এবং মাত্র নয়টি দৃশ্যের শুটিং করতে তাঁদের প্রায় এক মাস সময় লেগেছে। তারপরে তিনি শেয়ার করেছেন যে কীভাবে ছবিটি একজন ব্যক্তিগত মানুষের যাত্রা কাহিনি হয়ে উঠেছে। ছবিতে  দেশের বিভিন্ন প্রান্তে ভ্রমণ রয়েছে বলা হয়েছিল, সেটা ছবির ট্রেলার লঞ্চের পর দেখা গিয়েছে। আমিরের লাল দক্ষিণ ভারতের চা বাগান থেকে উত্তরের তুষারময় পাহাড়-সব জায়গাতে রয়েছে। আমির আরও জানিয়েছেন, ভিএফএক্স-এর সাহায্যে তাঁর এবং করিনার বিভিন্ন বয়স দেখানো হয়েছে। সঙ্গে ভারতের ঐতিহাসিক মুহূর্তগুলিও দেখা যাবে ছবিতে।