অক্সিজেনের জোগানে ভূমি-কপিল; কর্ণাটকের মানুষদের পাশে এই দুই তারকা

কর্ণাটকের মানুষের জন্য অক্সিজেন জোগাড়ে ব্যস্ত ভূমি ও কপিল। রাজ্যের কিছু জেলায় জোরকদমে কাজ করছেন তাঁরা। হোসকোটে, দেবানাহাল্লি, দোদ্দাবাল্লাপুর, নেলামঙ্গল ১ ও ২ এলাকায় পৌঁছে দিচ্ছেন অক্সিজেন।

অক্সিজেনের জোগানে ভূমি-কপিল; কর্ণাটকের মানুষদের পাশে এই দুই তারকা
ভূমি পেডনেকর
Follow Us:
| Updated on: May 27, 2021 | 11:31 PM

২০২০তে করোনার প্রথম ওয়েভে সেলেবদের পাশে পেয়েছেন সাধারণ মানুষ। দ্বিতীয় ঢেউ আঁছড়ে পড়তে তাঁদের আবারও স্বতঃস্ফূর্ত ভাবে পাশে পেলেন তাঁরা। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সারাদেশের সেলেব পাশে এসে দাঁড়াচ্ছেন সাধারণের। কেউ তৈরি করছেন তহবিল। কেউ খোঁজ দিচ্ছেন হাসপাতালের বেডের। কেউ জোগাড় করছেন অক্সিজেন। পৌঁছে দিচ্ছেন হাসপাতালে। তৈরি করছেন সেফ হোমও। এবার মানুষ পাশে পেলেন অভিনেতা ভূমি পেডনেকর ও শো প্রেজেন্টার কপিল শর্মাকে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে নিজেই করোনা আক্রান্ত হয়েছিলেন ভূমি। মারণ ভাইরাসকে জয় করে এখন তিনি সম্পূর্ণ সুস্থ। তবে বসে নেই অভিনেতা। মানুষকে সাহায্য করতে নেমে পড়েছেন ময়দানে। এই কাজে তিনি হাত মিলিয়েছেন কপিলের সঙ্গে। কর্ণাটকের মানুষের জন্য অক্সিজেন জোগাড়ে ব্যস্ত এই দুই সেলেব। সেই রাজ্যের কিছু এলাকায় জোরকদমে কাজ করছেন তাঁরা। হোসকোটে, দেবানাহাল্লি, দোদ্দাবাল্লাপুর, নেলামঙ্গল ১ ও ২ এলাকায় পৌঁছে দিচ্ছেন অক্সিজেন।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)

সংবাদমাধ্যমকে ভূমি জানিয়েছেন, “করোনার দ্বিতীয় ঢেউ দেশকে ঝাঁঝরা করে দিয়েছে। এখন গ্রামেগঞ্জেও ছড়িয়ে পড়েছে ভাইরাসের উপদ্রব। ছোট শহর ও গ্রাম থেকে অনেকের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে এখন। সেই সব জায়গায় চিকিত্‍সা পরিষেবাও তেমন উন্নত নয়। সেখানে অক্সিজেন পৌঁছে দেওয়া অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়েছে। তাই গ্রামাঞ্চলের মানুষের পাশে দাঁড়াতে চাইছি। প্রথমে কর্ণাটকের কিছু জেলা দিয়ে কাজটা শুরু করতে চাই।”

আরও পড়ুন: ওটিটিকে ‘ফিল্টার’ করতে চায় কেন্দ্র, বাদ নেই সোশ্যাল মিডিয়াও