Bhumi Pednekar : এবার শাহিদের সাথে থ্রিলারে অভিনয় করতে চলেছেন ভূমি পেডনেকর?

সদ্য পাওয়া খবর অনুযায়ী, আলি আব্বাস জাফারের ( Ali Abbas Zafar) নতুন থ্রিলারেও থাকছেন  ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। এবার আবার সহ-অভিনেতা হিসেবে তাঁর সাথে থাকছেন শাহিদ কাপুর (Shahid Kapoor)।

Bhumi Pednekar : এবার শাহিদের সাথে থ্রিলারে অভিনয় করতে চলেছেন ভূমি পেডনেকর?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 12:45 PM

বলিউডে ভূমি পেডনেকরের এখন অবাধ বিচরন। অক্ষয় কুমারের (Akshay Kumar) সাথে ‘রক্সা বন্ধন’ (Raksha Bandhan) ছবির কাজ শেষ। এখন, রাজকুমার রাওয়ের (Rajkumar Rao) সাথে তাঁর ‘বাধাই দো’ (Badhai Do) ছবির কাজ চলছে। কিন্তু, এখানেই শেষ নয়। সদ্য পাওয়া খবর অনুযায়ী, আলি আব্বাস জাফারের ( Ali Abbas Zafar) নতুন থ্রিলারেও থাকছেন  ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। এবার আবার সহ-অভিনেতা হিসেবে তাঁর সাথে থাকছেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। পরিচালক তাঁর এই ফরেন ছবির রিমেকের জন্য পর্দায় একটা নতুন জুড়ির খোঁজ করছিলেন। যেহেতু, ভূমি পেডনেকর আর শাহিদ কাপুর এর আগে কখনও একসাথে কাজ করেননি, তাই এই পরিকল্পনা।

ইন্ডাস্ট্রির একটি সূত্রের খবর, ভূমিকে নিয়ে সিদ্ধান্ত খুব তাড়াতাড়িই চূড়ান্ত করা হবে। যেহেতু, ভূমি-শাহিদ এর আগে কখনও একসাথে কাজ করেননি, সেই জন্যই খুব দ্রুততার সাথেই পরিচালক এবং প্রযোজকরা বিষয়টা চূড়ান্ত করার চেষ্টা করছেন। ২০২১-এর শেষের দিকে আবু ধাবিতে শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে।

ভূমির হাতে এই মুহূর্তে অনেকগুলো কাজ। একদিকে ‘বাধাই দো’ (Badhai Do), অন্যদিকে ভিকি কৌশলের (Vicky Kaushal) সাথে আসতে চলেছে ‘মিস্টার লেলে’ (Mr Lele)। আবার শাহিদ কাপুরও সম্প্রতি তাঁর প্রথম OTT-এর শুটিং শেষ করলেন। তাঁর স্পোর্টস ড্রামা ‘জার্সি’ (Jersey)-ও মুক্তির অপেক্ষায়।

শাহিদ-ভূমি প্রথমবার মুখোমুখি

আলি আব্বাস জাফরকে তাঁর শেষ কাজ ‘তাণ্ডভ’ (Tandaav)-এর জন্য বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এখন দেখার, ভূমি পেডনেকর আর শাহিদ কাপুরের জুড়ি দর্শক কতটা মেনে নিতে পারেন।