Salman Khan: দুই পুরোনো নায়িকাকে সঙ্গে নিয়ে সলমন আসছেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে

Salman Khan: আবার খবরে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি। শোনা যাচ্ছে সলমন তাঁর দুই প্রাক্তন নায়িকার সঙ্গে জুড়তে চলেছেন এই ছবিতে।

Salman Khan: দুই পুরোনো নায়িকাকে সঙ্গে নিয়ে সলমন আসছেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে
বয়স ৬০ ছুঁই-ছুঁই। তবুও সলমন খানের বিয়ের অপেক্ষায় দিন গুনছে ভক্তরা। সকলের মুখে একটাই প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2022 | 5:02 PM

সলমন খান (Salman Khan) অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan)ছবি শুরুর দিন থেকে নানা কারণে খবরে রয়েছে। বিশেষ করে ছবির কাস্টিং নিয়েই বারবার খবরে এসেছে সল্লুর এই ছবি। সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মা প্রথমে ছিলেন এই ছবির সঙ্গে।পরে তিনি বেরিয়ে যান। শেহনাজ গিল এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন। একবার খবর বেরিয়েছিল তিনিও নাকি বেরিয়ে যাচ্ছেন এই ছবি থেকে। তবে পরে এই খবরের কোনও সত্যতা নেই বলেই জানান শেহনাজ। আবার খবরে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি। শোনা যাচ্ছে সলমন তাঁর দুই প্রাক্তন নায়িকার সঙ্গে জুড়তে চলেছেন এই ছবিতে।

কে সেই দুই নায়িকা?  ভাগ্যশ্রী এবং ভূমিকা চাওলা। ‘ম্যানে প্যায়ার কিয়া’ আর ‘তেরে নাম’ ছবির নায়িকা তাঁরা। দুইজনেই বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন বলেই খবর। সলমন খানের গত বিগ বস-এ এসেছিলেন ভাগ্যশ্রী। তাঁদের পুরনো রসায়নে মুগ্ধ দর্শক। এবার আবার একসঙ্গে তাঁরা কাজ করতে চলেছেন এই খবরে দুইজনের ভক্তরাই খুব উৎসাহী তাঁদের রসায়ন আবার পর্দায় দেখার জন্য।

ভাগ্যাশ্রী এবং ভূমিকার সঙ্গে আবার দেখা যাবে সলমনকে

২০১৪ সালে সলমন অভিনীত ‘জয় হো’-র পর আবার কোনও ছবিতে এত অভিনেতা-অভিনেত্রী অভিনয় করতে চলেছেন। সলমনের বিপরীতে রয়েছেন পুজা হেগড়ে এই খবর রয়েছে। এবার ভাগ্যশ্রী এবং ভূমিকা কোন চরিত্রে থাকছেন সলমনের সঙ্গে সেটা দেখার অপেক্ষা। সলমন, পূজা, শেহনাজ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন জসসি গিল, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম এবং বিজেন্দ্র সিং।

ছবি মুক্তি নিয়েও চলছে চাপান উতোর। ২০২৩ সালে সলমনের দুটো ছবি মুক্তি পাওয়ার কথা। প্রথমে ঠিক ছিল আগামী বছর দিওয়ালিতে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। তবে এখন খবর এই  ছবি আগামী বছর ঈদে মুক্তি পাবে। আর সলমন, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে দিওয়ালিতে আগামী বছর। এই ছবিতে ইমরান হাসমিও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এছাড়া শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, শাহরুখ থাকছেন ‘টাইগার থ্রি’ ছবিতে ক্যামিও চরিত্রে।