Vikram Gokhale Hospitalised: হাসপাতালে ভর্তি ঐশ্চর্য রাই বচ্চনের ‘পর্দার বাবা’ বিক্রম গোখেল; অবস্থা সঙ্কটজনক

Veteran Actor Hospitalised: বুধবার হাসপাতাল থেকে জানান হয় যে, অভিনেতার শারীরিক অবস্থা সঙ্কটজনক। ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি করা হয় বিক্রমকে।

Vikram Gokhale Hospitalised: হাসপাতালে ভর্তি ঐশ্চর্য রাই বচ্চনের 'পর্দার বাবা' বিক্রম গোখেল; অবস্থা সঙ্কটজনক
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 26, 2022 | 4:00 PM

কিছুদিন আগে পুনের দীনানাথ মঙ্গেশকর হালপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখেল। অভিনেতার বয়স ৭৭ বছর। নানাবিধ বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতা রয়েছে তাঁর। বুধবার হাসপাতাল থেকে জানান হয় যে, অভিনেতার শারীরিক অবস্থা সঙ্কটজনক। ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি করা হয় বিক্রমকে।

বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে বলা হয়, “কিছুদিন আগে পর্যন্ত বিক্রমের শারীরিক অবস্থা ভাল ছিল। নানাবিধ শারীরিক অসুস্থতা এবং জটিলতা ছিল তাঁর। কিন্তু ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছিলেন অভিনেতা। তবে মঙ্গলবার থেকে তাঁর শারীরিক সমস্যা জটিল হতে শুরু করে। ক্রমে অবনিত ঘটতে থাকে। বুধবারও উন্নতি হয়নি। বৃহস্পতিবার চিকিৎসকরা আরও কিছু জানাবেন বলেছেন। এই মুহূর্তে বিক্রম গোখেলের শারীরিক অবস্থা সঙ্কটজনক, তবে স্থিতিশীল।”

সিনে এবং টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশনের (CINTAA-সিনটা) সদস্য অভিনেতা দর্শন জড়িওয়ালা বলেছেন, “পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি আছেন অভিনেতা বিক্রম গোখেল। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে।” প্রসঙ্গত, সিনটার সভাপতি বিক্রমই।

এই খবরটিও পড়ুন

বেশ কিছু জনপ্রিয় এবং ব্লকবাস্টার হিন্দি ও মারাঠি ছবিতে অভিনয় করেছেন বিক্রম। ‘হম দিল চুকে সনম’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ‘খুদা গাওয়া’, ‘হে রাম’, ‘ভুল ভুলাইয়া’, ‘ট্র্যাফিক’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’-এ কাজ করে অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন এই সিনিয়র অভিনেতা। তাঁর আরোগ্য কামনা করে TV9 বাংলা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla