Navratri Offer: ব্রহ্মাস্ত্র দেখেননি বা আবার দেখার ইচ্ছে! টানা ৪ দিন টিকিট মূল্য মাত্র ১০০ টাকা

Brahmastra: ইতিমধ্যে সিনেদিবস উপলক্ষ্যে ৭৫ টাকায় টিকিট বিক্রি করে ব্যপক লাভের মুখ দেখেছে এই ছবি। তবে এবার পালা ছবির শেষ মুহূর্তে আয়ের ঝুলিটা পূরণ করার। 

Navratri Offer: ব্রহ্মাস্ত্র দেখেননি বা আবার দেখার ইচ্ছে! টানা ৪ দিন টিকিট মূল্য মাত্র ১০০ টাকা
অন্যদিকে রণবীর লিব্রান, ফলে তাঁর ক্ষেত্রেও সংখ্যা ৬ বেশ গুরুত্বপূর্ণ। সব দিক থেকে এটি এক দারুণ বিষয় ঘটল বলেই সঞ্জয় জুমানির মত। সন্তানের ভাগ্য সংখ্যা ৫, যা বুদ্ধির পরিচায় দেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 4:25 PM

গত চার বছর ধরে ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে ঠিক যতটা জল্পনা ছিল তুঙ্গে, সিনেমা মুক্তির পরও সেই একি ছবি বর্তমান। কখনও বয়কট বিতর্ক, কখনও অভিনয় নিয়ে ক্ষোভ, কখনও আবার ছবির বক্স অফিস আয়, রেকর্ড ব্রেকিং সেলের খবর লেগেই রয়েছে। সব মিলিয়ে ১৫ দিন পেড়িয়েও এই ছবি সকলের নজরের কেন্দ্রে। হাতে মাত্র আর কয়েকটা দিন, মুক্তি পেতে চলেছে হৃত্বিক রোশন ও সইফ আলি খান অভিনীত ছবি বিক্রম বেধা। তার আগেই শেষ অফার দিয়ে দাও মারতে প্রস্তুত ব্রহ্মাস্ত্র ছবির প্রযোজনা সংস্থা। ইতিমধ্যে সিনেদিবস উপলক্ষ্যে ৭৫ টাকায় টিকিট বিক্রি করে ব্যপক লাভের মুখ দেখেছে এই ছবি। তবে এবার পালা ছবির শেষ মুহূর্তে আয়ের ঝুলিটা পূরণ করার।

সেই কারণেই ব্রহ্মাস্ত্র ছবি নিয়ে এল নবরাত্রী অফার। এবার টানা চারদিন, ২৬ থেকে শুরু করে ২৯ সেপ্টেম্বর এই ছবি দেখে নেওয়া যাবে মাত্র ১০০ টাকার বিনিময়ে। সকলের নজরের কেন্দ্রে থাকা এই ব্রহ্মাস্ত্র ছবি যদি না দেখা থাকে তবে আরও এবার কম টাকায় এই ছবি দেখে নেওয়ার সুযোগ করে দিচ্ছে ছবির প্রযোজনা সংস্থা। সোশ্যাল মিডিয়ায় রবিবার এই বিশেষ অফারের কথা জানান হয় ছবির নির্মাতা সংস্থার থেকে।

মুহূর্তে এই পোস্ট হয়ে যায় ভাইরাল। পুজোর আগে ও বিক্রম বেধা মুক্তি পাওয়ার আগে আরও একবার বাজিমাত করতে নয়া কৌশল বহ্রহ্মাস্ত্র ছবির। ইতিমধ্যেই চলতি বছরের একাধিক রেকর্ড ভেঙেছে এই ছবি। তবে এই চারদিনের বিশেষ ছাড়ে যে তা আরও নজর কাড়বে, বলাইবাহুল্য। ফলে নিম্নমুখী আয়ের গ্রাফকে আরও একবার পিকে তুলতে ব্রহ্মাস্ত্র ছবি প্রস্তুত। একদিন নয়, টানা চারদিন ধরেই থাকছে ভারতের সর্বপ্রান্তে এই অফার।