Sidharth-Kiara Wedding: চন্ডীগড়েই বিয়ে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে নেমতন্ন পাচ্ছেন কারা?

Sidharth-Kiara Wedding: শোনা গিয়েছিল, বিয়ে নাকি পিছিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। তবে বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী বিয়ে তাঁরা করছেন।

Sidharth-Kiara Wedding: চন্ডীগড়েই বিয়ে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে নেমতন্ন পাচ্ছেন কারা?
সিদ্ধার্থ-কিয়ারা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 9:35 AM

শোনা গিয়েছিল, বিয়ে নাকি পিছিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী (Sidharth-Kiara Wedding)। তবে বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী বিয়ে তাঁরা করছেন। এ বছর বিয়ের প্ল্যান পিছলেও আগামী বছরের গোড়ার দিকেই নাকি এক হবে চার হাত। সিদ্ধার্থ চন্ডীগড়ের মানুষ। তাই বিয়েও নাকি হবে সেখানেই। মুম্বইয়ের পাপারাৎজি থেকে বাঁচতেই নাকি এ হেন সিদ্ধান্ত। ইন্ডিয়া টুডে থেকে পাওয়া তথ্য অনুযায়ী, মুম্বই ও দিল্লিতেও হবে অনুষ্ঠান। দুই পরিবারেই নাকি চলছে বিয়ের প্রস্তুতি। এখনও পর্যন্ত চন্ডীগড়ের ওবেরয় সুখবিলাসকেই নাকি বিয়ের স্থান হিসেবে ঠিক করা হয়েছে। বলিউড থেকেও হাজির থাকবেন তারকারা। কারা থাকবেন, সে তালিকাও নাকি ইতিমধ্যেই বানাতে বসেছেন হবু স্বামী-স্ত্রী।

এখনও পর্যন্ত তালিকা চূড়ান্ত না হলেও থাকতে পারেন করণ জোহর, অশ্বিনী ইয়ারদি, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রাকুল প্রীত সিং, জ্যাকি ভাগনানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালান সহ অন্যান্য। যাদের দিল্লি অথবা চন্ডীগড়ে আমন্ত্রণ জানাতে পারবেন না তাঁদের জন্য নাকি মুম্বইয়ে এক বড়সড় রিসেপশনের আয়োজন করবেন সিদ্ধার্থ-কিয়ারা, শোনা যাচ্ছে তেমনটাই। সব মিলিয়ে এই মুহূর্তে দুই পরিবারেই প্রস্ততি তুঙ্গে।

প্রায় তিন বছরেরও বেশি সময় ধরে নাকি সম্পর্কে রয়েছেন ওঁরা। শেরশাহ’তে অভিনয় করার সময়েই নাকি কিয়ারায় মন মজে সিদ্ধার্থের। সাড়া দেন কিয়ারাও। ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। কিয়ারার আগের নাম ছিল আলিয়া। কাকতালীয়ভাবে সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আবার ছিলেন আলিয়া ভাট। যদিও এখন রণবীরের সঙ্গে সুখের সংসার তাঁর। বলিউডে পা রাখার পর সলমন খান নাকি তাঁকে নাম বদলে নেওয়ার জন্য বলেছিলেন। সে সময় আলিয়া বলিউডে নাম করে নিয়েছেন। ভাইজানের যুক্তি ছিল একই ইন্ডাস্ট্রিতে দুই আলিয়া হয়ে গেলে আলাদা করে নিজের পরিচয় বানাতে পারবেন না কিয়ারা। সলমনের কথা মেনে আদপে লাভই হয়েছিলে কিয়ারার। বর্তমানে বলিউডে অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। পিছিয়ে নেই সিদ্ধার্থও।