Bhediya Box Office: ‘ভেড়িয়া’ বরুণকে দেখতে ভিড় বাড়ছে প্রেক্ষাগৃহে, রেকর্ড বিক্রি শনিবার

Bhediya Box Office: প্রসঙ্গত, 'ভেড়িয়া'র চিত্রনাট্য এক ইচ্ছেধারী ভেড়িয়া ওরফে নেকড়েকে নিয়ে। নামভূমিকায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান।

Bhediya Box Office: 'ভেড়িয়া' বরুণকে দেখতে ভিড় বাড়ছে প্রেক্ষাগৃহে, রেকর্ড বিক্রি শনিবার
'ভেড়িয়া' বরুণকে দেখতে ভিড় বাড়ছে প্রেক্ষাগৃহে, রেকর্ড বিক্রি শনিবার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 4:31 PM

শুরুটা খুব ভাল হয়নি। তবে হালফিলে কন্টেন্টই যখন আসল রাজা তখন বরুণ ধাওয়ান ও কৃতী শ্যাননের ছবি ‘ভেড়িয়া’ পিছিয়ে থাকে তা কী করে হয়? সংবাদ সংস্থা পিটিআই থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, দ্বিতীয় দিনে প্রায় ১৫ কোটির মতো আয় করেছে এই ছবি। ছবির পরিচালক অমর কৌশিক। গত শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটি। দুদিন মিলিয়ে এই ছবির আয় ২৬ কোটি ৬৬ লক্ষ। প্রথম দিনে এই ছবির আয় ছিল ১২ কোটি ৬ লক্ষ টাকা। দ্বিতীয় দিনে টিকিটের ভাল বিক্রি হওয়ার খুশি প্রযোজনা সংস্থা ম্যাডক।

বর্তমানে হরর কমেডি ট্রেন্ডিং। সে ‘স্ত্রী’ হোক অথবা ‘রুহি’, কিংবা হালফিলে ‘ভুলভুলাইয়া ২’। ভুলভুলাইয়া ২ সুপারহিট হয়েছিল। যদি এই ট্রেন্ড ধরে রাখতে পারে ছবিটি তবে শীঘ্রই যে হিট লিস্টে নাম লেখাবে ‘ভেড়িয়া’, তা মনে করছেন সমালোচকের একটা বড় অংশ। তবে ‘ভেড়িয়া’র ক্রমবর্ধমান সাফল্যে বাধা একটি। তা হল দৃশ্যম ২। ইতিমধ্যেই ওই ছবি পার করেছে ১০০ কোটি। অজয় দেবগণ ও তাব্বু অভিনীত ছবির হিট মেশিন জারি রয়েছে।

প্রসঙ্গত, ‘ভেড়িয়া’র চিত্রনাট্য এক ইচ্ছেধারী ভেড়িয়া ওরফে নেকড়েকে নিয়ে। নামভূমিকায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। গোটা ছবি জুড়ে ভিএফএক্সের ব্যবহার ইতিমধ্যেই বেশ প্রশংসিত হয়েছে। এ ছাড়াও বরুণ ও কৃতীর রসায়নও মনে ধরেছে নেটিজেনদের। যদিও বক্সঅফিসে এর প্রভাব কতটা পড়বে তা তো সময়ই বলবে।